শনিবার | ২ মার্চ ২০২৪
Cambrian

পরী মণি চার দিনের রিমান্ডে

spot_img
spot_img
spot_img

নিজস্ব প্রতিবেদক
চিত্রনায়িকা পরী মণির বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা হয়েছে। আজ বৃহস্পতিবার রাত সাড়ে ৮টার দিকে এই মামলায় পরীমনি আদালতে হাজির করে রিমান্ডের আবেদন করে পুলিশ। শুনানী শেষে আদালত চার দিনের রিমান্ড মঞ্জুর করেন।
পরীমনিকে হেফাজতে নিয়ে জিজ্ঞাসাবাদের জন্য আদালতে আবেদন করেছে পুলিশ ।
রাজধানীর বনানী থানায় আজ এই মামলা করে র‌্যাব। এই মামলায় পরীমনির ম্যানেজার আশরাফুল ইসলামকেও আসামি করা হয়েছে। পৃথকভাবে মাদক আইনে একই থানায় নজরুল রাজ ও সবুজ আলীর বিরুদ্ধে মামলা করেছে র‌্যাব।
এর আগে র‌্যাব সদর দপ্তরে আজ এক ব্রিফিংয়ে র‌্যাবের আইন ও গণমাধ্যম শাখার পরিচালক খন্দকার আল মঈন বলেন, পরীমনির বাসায় মিনি বার রয়েছে। মদের লাইসেন্স থাকলেও মেয়াদ পেরিয়েছে অনেক আগেই। পরীমনি ও নজরুল রাজসহ এই চক্র ডিজে পার্টির আয়োজনের মাধ্যমে বিপুল অর্থ উপার্জন করত। এসব অর্থ তাঁরা বিভিন্ন ব্যবসার কাজে লাগাত।
ব্রিফিংয়ে আরও জানানো হয়, নজরুল রাজের কার্যালয়ে অভিযান চালিয়ে তাঁর কম্পিউটারসহ কিছু ডিভাইস জব্দ করা হয়েছে। তাঁর মোবাইল ফোনও জব্দ করা হয়েছে। এগুলো থেকে বেশ কিছু ছবি ও ভিডিওচিত্র পাওয়া গেছে। তদন্ত সাপেক্ষে তাঁর বিরুদ্ধে পর্নোগ্রাফি আইনে মামলা করা হবে।
চিত্রনায়িকা পরীমনিকে গতকাল বুধবার রাতে বনানীর বাসা থেকে আটক করে র‌্যাব সদর দপ্তরে নেওয়া হয়। সেখানে বিভিন্ন বিষয়ে বিস্তারিত জানতে জিজ্ঞাসাবাদ করেন র‌্যাবের কর্মকর্তারা। এর আগে বুধবার বিকেলে র‍্যাবের একটি দল পরীমনির বাসায় অভিযান চালায়। এ সময় ভেতর থেকে দরজা লাগিয়ে ফেসবুকে লাইভে আসেন পরীমনি। লাইভে তিনি বলেন, দিনদুপুরে কে বা কারা তাঁর বাসায় আক্রমণ করেছে। তিনি থানা-পুলিশ, ডিবির কর্মকর্তা ও তাঁর পরিচিতজনদের কাছে ফোন করে তাঁকে বাঁচানোর আহ্বান জানান। র‍্যাব সদস্যরা বারবার পরিচয় দিলেও ভেতর থেকে দরজা খুলছিলেন না পরীমনি। পরে বিকেল ৪ টা ৩৫ মিনিটে দরজা খুলে দেওয়া হলে র‍্যাব সদস্যরা ভেতরে ঢোকেন। এরপর শুরু হয় তল্লাশি। একপর্যায়ের পরীমনিকে আটক করা হয়।
অভিযান শেষ র‌্যাবের পক্ষ থেকে জানানো হয়, পরীমনির বাসা থেকে বিপুল পরিমাণে ওয়াইন, আইস, এলএসডি ও মাদক সেবনের সরঞ্জামাদি উদ্ধার করা হয়েছে।
র‌্যাব সূত্র জানায়, সম্প্রতি হেলেনা জাহাঙ্গীর, ফারিয়া মাহাবুব পিয়াসা ও মরিয়ম আক্তার মৌকে গ্রেপ্তারের ঘটনার ধারাবাহিকতায় চিত্রনায়িকা পরীমনির বাসায় অভিযান চালানো হয়।
গতকালই রাত সাড়ে আটটার দিকে বনানীতে নজরুল রাজের কার্যালয়ে অভিযান চালিয়ে তাঁকে আটক করা হয়। রাতেই তাকে র‌্যাবের সদর দপ্তরে নিয়ে গিয়ে জিজ্ঞাসাবাদ করা হয়।

- Advertisement -spot_img

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisement -spot_img

সর্বশেষ সংবাদ