শুক্রবার | ১ মার্চ ২০২৪
Cambrian

এক মামলায় চিত্রনায়িকা একার জামিন

spot_img
spot_img
spot_img

আদালত প্রতিবেদক
ঢাকাই সিনেমার এক সময়ের নায়িকা সিমন হাসান একা মাদক আইনের মামলায় জামিন পেয়েছেন। তবে গৃহকর্মী নির্যাতনের মামলায় জামিন না হওয়ায় আপাতত তা মুক্তি মিলছে না বলে জানিয়েছেন তার আইনজীবী হুমায়ুন কবির। মঙ্গলবার তিনি একার পক্ষে মাদক আইনের মামলায় জামিন আবেদন করলে মহানগর হাকিম আতিকুর রহমান শুনানি শেষে তা মঞ্জুর করেন।
এর আগে গত ১ অগাস্ট দুই মামলায় পুলিশের করা রিমান্ড আবেদন নাকচ করে একাকে কারাগারে পাঠানোর আদেশ দিয়েছিলেন মহানগর হাকিম মোহাম্মদ জসিম।
জরুরি সেবার হটলাইন ৯৯৯-এ গৃহকর্মী হাজেরার অভিযোগ পেয়ে ৩১ জুলাই রাতে রাজধানীর রামপুরার বাসা থেকে একাকে গ্রেপ্তার করে হাতিরঝিল থানা পুলিশ।
থানার ওসি আব্দুর রশিদ সে সময় বলেন, “তিন মাস ধরে কাজ করলেও গৃহকর্মীকে কোনো বেতন দিচ্ছিলেন না একা। বকেয়া বেতন চাইলে তাকে মারধর করা হয় বলে হাজেরা অভিযোগ করেছেন। তার মাথায় জখমের চিহ্ন রয়েছে।”
একার বাসায় অভিযানে গিয়ে পুলিশ পাঁচটি ইয়াবা, ৫০ গ্রাম গাঁজা ও মদ উদ্ধার করেছে বলেও জানান ওসি।
পরে সেই রাতেই একার বিরুদ্ধে নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা করেন তার গৃহকর্মী হাজেরা। আর মাদক আইনে আরেকটি মামলা করে পুলিশ।
১ অগাস্ট ওই দুই মামলায় তাকে আদালতে হাজির করে তিন দিন করে মোট ৬ দিনের রিমান্ডের আবেদন করেন হাতিরঝিল থানার উপপরিদর্শক মো. ফয়সাল। শুনানি শেষে সেই আবেদন নাকচ করে একাকে কারাগারে পাঠানোর আদেশ দেন বিচারক।
নব্বইয়ের দশকের শেষভাগে চলচ্চিত্রে নাম লেখানো একা ৩০টিরও বেশি চলচ্চিত্রে অভিনয় করেছেন। তবে গত প্রায় এক দশক ধরে তাকে আর সিনেমায় দেখা যায়নি।

- Advertisement -spot_img

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisement -spot_img

সর্বশেষ সংবাদ