শনিবার | ২৭ জুলাই ২০২৪
Cambrian

৯৯৯ এ ফোন, ছিনতাইকারী গ্রেপ্তার

spot_img
spot_img
spot_img

নিজস্ব প্রতিবেদক
জাতীয় জরুরী সেবা ৯৯৯ নম্বরে এক কলারের ফোন কলে তার ছিনতাইকৃত ব্যক্তিগত গাড়ি উদ্ধার ও এক ছিনতাই কারীকে আটক করেছে গাজীপুরের সালনা হাইওয়ে থানার পুলিশ। গ্রেফতারকৃত ছিনতাইকারী হলেন আল আমীন (২৮)।
সোমবার রাত সাড়ে দশটায় ঢাকার সাভার থেকে সাঈদ রুহুল আমিন নামে এক কলার ৯৯৯ নম্বরে ফোন করে জানান তার ঢাকা মেট্রো গ-৩২-৭৯৭১ নম্বরের সাদা রঙের এক্সিও গাড়িটি পনের মিনিট পূর্বে সাভার থেকে ছিনতাই হয়ে গেছে। তিনি আরো জানান এক ছিনতাইকারী যাত্রী সেজে গাড়িতে উঠে তার ড্রাইভারকে মারধর করে গাড়ি থেকে ফেলে দিয়ে গাড়িটি নিয়ে চলে গেছে। গাড়ীতে জিপিএস লোকেশন ট্র্যাকার সংযোজিত আছে যার মাধ্যমে তিনি অবস্থান দেখতে পাচ্ছিলেন। গাড়িটি তখন আশুলিয়া থানার জিরানীর একটু আগে এবং গাজীপুরের চন্দ্রার দিকে যাচ্ছিল।
৯৯৯ তাৎক্ষণিকভাবে বিষয়টি আশুলিয়া থানা, গাজীপুরের কালিয়াকৈর থানা এবং গাজীপুর হাইওয়ে পুলিশের নিয়ন্ত্রণ কক্ষে জানিয়ে ছিনতাইকৃত গাড়িটি আটকের ব্যবস্থা নেয়ার জন্য অনুরোধ জানায়।
৯৯৯ থেকে সংবাদ পেয়ে সড়ক মহাসড়কে সংশ্লিষ্ট থানা পুলিশের টহল টিম এবং চেক পোষ্টগুলো তৎপরতা চালাতে থাকে। ৯৯৯ কলারের সাথে যোগাযোগ রক্ষা করে চলেছিল এবং গাড়িটির সর্বশেষ অবস্থান জেনে সংশ্লিষ্ট থানা পুলিশকে জানাচ্ছিল।
অবশেষে রাত দুইটার দিকে গাজীপুরের শফিপুর আনসার একাডেমীর প্রধান ফটকের সামনে থেকে গাজীপুর সালনা হাইওয়ে পুলিশের একটি দল অস্থায়ী একটি চেকপোষ্ট বসিয়ে ছিনতাইকারী সহ গাড়িটি আটক করতে সক্ষম হয়। সালনা হাইওয়ে পুলিশের সার্জেন্ট শাকের আহমেদ ৯৯৯ কে ফোনে জানান, ছিনতাইকারী পুলিশের তৎপরতা টের পেয়ে বারবার দিক পরিবর্তন করছিল যে কারণে গাড়িটি আটকাতে কিছুটা সময় লেগেছে।
হাইওয়ে পুলিশ গাড়িটি এবং আটককৃতকে পরবর্তী আইনী ব্যবস্থার জন্য গাজীপুরের কালিয়াকৈর থানায় হস্তান্তর করেছে এবং গাড়িটি আইনী প্রক্রিয়ায় মালিককে হস্তান্তর করা হবে।

- Advertisement -spot_img

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisement -spot_img

সর্বশেষ সংবাদ