শনিবার | ২০ এপ্রিল ২০২৪
Cambrian

২শ’ কোটি টাকা হাতিয়ে সিআইডির জালে রিং আইডির পরিচালক

spot_img
spot_img
spot_img

নিজস্ব প্রতিবেদক
বেসরকারি ই-কমার্স প্রতিষ্ঠান রিং আইডি পরিচালক সাইফুল ইসলামকে গ্রেপ্তার করেছে পুলিশের অপরাধ তদন্ত বিভাগ (সিআইডি)। শনিবার (২ অক্টোবর) সংস্থাটির এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

সিআইডির বিজ্ঞপ্তিতে আরও বলা হয়, শুক্রবার (১ অক্টোবর) সাইফুল ইসলামকে ব্রাহ্মণবাড়িয়া থেকে গ্রেপ্তার করা হয়। এর আগে (৩০ সেপ্টেম্বর) ভাটারা থানায় সাইফুলসহ ১৫ জনের বিরুদ্ধে ডিজিটাল নিরাপত্তা আইনে একটি মামলা দায়ের করা হয়। মামলায় ১০ জনের নাম উল্লেখ করাসহ অজ্ঞাত আরও ১০/১৫ জনকে আসামি করা হয়েছে।

গ্রেপ্তার রিং আইডির পরিচালক সাইফুল

মামলায় অভিযোগ করা হয়, প্রতিষ্ঠানটি গত মে মাসে ২৩ কোটি ৯৪ লাখ টাকা, জুন মাসে ১০৯ কোটি ১৩ লাখ, জুলাই মাসে ৭৯ কোটি ৩৮ লাখ টাকা অবৈধভাবে বিভিন্ন জনের কাছ থেকে হাতিয়ে নেয়। এই টাকা যাতে বিদেশ পাচার হতে না পারে সেজন্য বাংলাদেশ ব্যাংকে তাদের অ্যাকাউন্ট ফ্রিজ করার জন্য অনুরোধ জানানো হয়েছে সংস্থাটির পক্ষ থেকে। মামলায় আসামিরা কিভাবে জড়িত রয়েছে, বিপুল পরিমাণ অর্থ কিভাবে সংরক্ষণ করেছে তার বিস্তারিত জানতে গ্রেপ্তারকৃত আসামিকে রিমান্ডে নিয়ে জিজ্ঞাসাবাদ করা হবে। সিআইডির বিশেষ পুলিশ সুপার রেজাউল মাসুদকে মামলার তদারকি কর্মকর্তা হিসেবে নিয়োগ দেওয়া হয়েছে।

- Advertisement -spot_img

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisement -spot_img

সর্বশেষ সংবাদ