শনিবার | ২৭ জুলাই ২০২৪
Cambrian

হেলেনা জাহাঙ্গীর আটক, বাসা থেকে ক্যাসিনো বোর্ড জব্দ

spot_img
spot_img
spot_img

নিজস্ব প্রতিবেদক

বাংলাদেশ আওয়ামী লীগের উপকমিটি থেকে সদ্য পদ হারানো ব্যবসায়ী হেলেনা জাহাঙ্গীরকে আটক করেছে র‌্যাব। বৃহস্পতিবার মধ্যরাতে তাকে গুলশানের বাড়ি থেকে আটক করে র্যাব সদর দপ্তরে নেওয়া হয়। এর আগে রাত ৮টা থেকে রাত ১২টা পর্যন্ত তার বাসায় তল্লাশি চালানো হয়।
তার বাসায় মদ, হরিণের চামড়া, ক্যাসিনো বোর্ড, ওয়াকিটকিসহ বেশ কিছু অবৈধ সরঞ্জাম পাওয়া গেছে বলে র‌্যাবের অতিরিক্ত মহাপরিচালক কর্নেল কে এম আজাদ গণমাধ্যমকে জানিয়েছেন। তিনি বলেন, “তাকে আটক করা হয়েছে। জিজ্ঞাসাবাদ করা হবে।”
পদ হারিয়ে সম্প্রতি আলোচনায় উঠে আসা হেলেনা জাহাঙ্গীরের গুলশানের বাড়িতে রাত ৮টার দিকে এই অভিযান শুরু করে র‌্যাব। ঘণ্টা দুয়েক পর র‌্যাবের নারী সদস্যদের সেখানে ঢুকতে দেখেন স্থানীয়রা।
সবমিলিয়ে চার ঘণ্টা পর রাত সোয়া ১২টার দিকে র‌্যাব সদস্যদের সঙ্গে বেরিয়ে আসেন হেলেনা জাহাঙ্গীর। মুখে মাস্ক। পরনে চেক জামা, হলুদ ওড়না।
দেশের ব্যবসায়ীদের শীর্ষ সংগঠন এফবিসিসিআইর পরিচালক হেলেনা জাহাঙ্গীর জয়যাত্রা গ্রুপের কর্ণধার। তিনি নিজেকে আইপি টিভি ওনার্স অ্যাসোসিয়েশন অব বাংলাদেশের সভাপতি হিসেবেও পরিচয় দেন। হেলেনা জাহাঙ্গীর আওয়ামী লীগের মহিলা বিষয়ক উপকমিটিতে সদস্য ছিলেন। কুমিল্লা জেলা আওয়ামী লীগেরও উপদেষ্টা পরিষদে ছিলেন তিনি।
‘বাংলাদেশ আওয়ামী চাকরিজীবী লীগ’ নামের একটি ‘ভূইফোঁড়’ সংগঠনের সঙ্গে হেলেনা জাহাঙ্গীরের সম্পৃক্ততার খবর প্রকাশ হলে তাকে দুই কমিটি থেকেই বাদ দেয় আওয়ামী লীগ।

- Advertisement -spot_img

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisement -spot_img

সর্বশেষ সংবাদ