বুধবার | ২১ ফেব্রুয়ারি ২০২৪
Cambrian

হেফাজত আমির বাবুনগরীর ইন্তকোল

spot_img
spot_img
spot_img

নিজস্ব প্রতিবেদক
হেফাজতে ইসলামের আমির জুনায়েদ বাবুনগরী ইন্তেকাল করেছেন। আজ বৃহস্পতিবার দুপুরে তিনি মারা যান। এ তথ্য নিশ্চিত করেছেন হাটহাজারী মাদ্রাসার জ্যেষ্ঠ শিক্ষক মাওলানা ইয়াহিয়া।
তিনি জানান, বৃহস্পতিবার সকাল সাড়ে ১০টার দিকে বাবুনগরীর শারীরিক অবস্থার অবনতি হয়। এরপর তাকে চট্টগ্রামের প্রবর্তক মোড় এলাকায় সিএসসিআর হাসপাতালে নেয়া হয়। পরে দুপুর ১২টার দিকে কর্তব্যরত চিকিৎসক বাবুনগরীকে মৃত ঘোষণা করেন। জুনায়েদ বাবুনগরী স্ত্রী, পাঁচ মেয়ে, এক ছেলেসহ অসংখ্য শুভানুধ্যায়ী রেখে গেছেন।
২০২০ সালে হেফাজতের আমির হন জুনায়েদ বাবুনগরী। এর আগে তিনি এ সংগঠনের মহাসচিব পদে ছিলেন। এ ছাড়া তিনি চট্টগ্রামের মঈনুল ইসলাম হাটহাজারী মাদ্রাসার শিক্ষা পরিচালক ছিলেন।

জানাজা সন্ধ্যা রাত ১১টায়

হেফাজতে ইসলামের আমির জুনায়েদ বাবুনগরীর জানাজার সময়সূচি পরিবর্তন করা হয়েছে। আজ বৃহস্পতিবার রাত ১১টায় চট্টগ্রামের দারুল উলুম মঈনুল ইসলাম হাটহাজারী মাদ্রাসায় তার জানাজা অনুষ্ঠিত হবে। এর আগে সন্ধ্যা সাড়ে ৭টায় জানাজার সময়সূচি ঘোষণা করেছিলো হেফাজত।
হাটহাজারী মাদ্রাসার জ্যেষ্ঠ শিক্ষক মাওলানা ইয়াহিয়া আজ বিকেলে বলেন, সন্ধ্যা সাড়ে ৭টায় তার জানাজা অনুষ্ঠিত হওয়ার কথা ছিল। কিন্তু জানাজায় অংশ নিতে দেশের বিভিন্ন এলাকা থেকে অনেকে রওনা দিয়েছেন। যারা আসছেন, তারা সবাই যাতে জানাজায় অংশ নিতে পারেন, সে জন্য জানাজার সময় সন্ধ্যা সাড়ে ৭টার পরিবর্তে রাত ১১টা নির্ধারণ করা হয়েছে।
এর আগে বলা হয়েছিল জানাজা শেষে ফটিকছড়ির বাবুনগরে জুনায়েদ বাবুনগরীর মরদেহ দাফন করা হবে। কিন্তু এই সিদ্ধান্তেও পরিবর্তন এসেছে। মাওলানা ইয়াহিয়া বলেন, চট্টগ্রামের দারুল উলুম মঈনুল ইসলাম হাটহাজারী মাদ্রাসায় জানার পর তার মরদেহ দাফন করা হবে মাদ্রাসা মসজিদসংলগ্ন কবরস্থানে।
- Advertisement -spot_img

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisement -spot_img

সর্বশেষ সংবাদ