শনিবার | ২০ এপ্রিল ২০২৪
Cambrian

হলের তালা ভাঙা নিয়ে বৈঠকে ঢাবি কর্তৃপক্ষ

spot_img
spot_img
spot_img

নিজস্ব প্রতিবেদক
ঢাকা বিশ্ববিদ্যালয়ের আবাসিক হলগুলোতে শিক্ষার্থীদের জোর করে উঠে যাওয়াকে বরদাস্ত করা হবে না বলে মন্তব্য করেছেন বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. মো. আখতারুজ্জামান। তিনি বলেন, এই খবরটি আমরা পেয়েছি। আইন তার নিজস্ব গতিতে চলবে। হলগুলো ৫ অক্টোবর খোলার ব্যাপারে যে শর্তসমূহ আছে, সেভাবে সকল প্রস্তুতি ইতোমধ্যে সম্পন্ন হয়েছে। শিক্ষার্থীরা শৃঙ্খলা ভঙ্গ না করে দায়িত্বশীল আচরণ করলে সবকিছু স্বাভাবিক থাকবে। শৃঙ্খলা ভঙ্গের বিষয়গুলো ঢাকা বিশ্ববিদ্যালয় বরদাস্ত করবে না।

শনিবার বিশ্ববিদ্যালয়ের কলা অনুষদ ভুক্ত ‘খ’ ইউনিটের ভর্তি পরীক্ষা শেষে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে এসব কথা বলেন তিনি। উপাচার্য বলেন, আজ শনিবার সন্ধ্যায় এ নিয়ে প্রভোস্ট কমিটির জরুরি সভা ডাকা হয়েছে। এখান থেকে তথ্য নিয়ে আমরা বুঝতে পারবো। ঢাকা বিশ্ববিদ্যালয় শৃঙ্খলা ভঙ্গের এই বিষয়গুলো বরদাস্ত করে না।

উপচার্য মনে করেন, সবসময়ই বিশ্ববিদ্যালয়ের শৃঙ্খলা, স্বাস্থ্য সুরক্ষার বিষয়গুলো আমাদের অগ্রাধিকারে রয়েছে। প্রভোস্ট কমিটির সভায় তথ্যগুলো নিয়ে পর্যালোচনা করে পরবর্তী করণীয় নির্ধারণ করবো। বিশ্ববিদ্যালয়ের হলগুলো অক্টোবরের ৫ তারিখে স্বাস্থ্যবিধি মেনে হল খোলা হবে।

- Advertisement -spot_img

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisement -spot_img

সর্বশেষ সংবাদ