শুক্রবার | ১ মার্চ ২০২৪
Cambrian

‘হত্যা চাপা দিতে ডাকাতি মামলা’ ফের তদন্তের নির্দেশ

spot_img
spot_img
spot_img

নিজস্ব প্রতিবেদক
রাজধানীর চকবাজারে ‘হত্যাকান্ড ধামাচাপা দিতে সাজানো ডাকাতি মামলা’ আবার তদন্ত করতে ঢাকা মহানগর পুলিশ (ডিএমপি) কমিশনারকে আদেশ দিয়েছেন আদালত। ১৫ দিনের মধ্যে তদন্ত করতে সময়সীমা বেঁধে দিয়েছে আদালত। আজ ঢাকা মুখ্য মহানগর হাকিমের আদালত এই আদেশ দেন।
এর আগে নিহত কিশোর জয়ের বাবা জুম্মন এ বিষয়ে ঢাকা মহানগর হাকিমের আদালতে অভিযোগ দায়ের করেন। তার লিখিত অভিযোগ আদালত আমলে নিয়ে শুনানী শেষে মামলা পুনরায় তদন্তের আদেশ দেন।
এর আগে গত শনিবার ‘ছেলে হত্যার ন্যায় বিচার’ চেয়ে বাংলাদেশ ক্রাইম রিপোর্টার্স এসোসিয়েশনে (ক্র্যাব) সংবাদ সম্মেলন করেন নিহত কিশোর জয়ের বাবা জুম্মন। ওই সংবাদ সম্মেলনে গাড়ির নিচে ফেলে কিশোর জয়কে হত্যার ভিডিও ফুটেজ দেখানো হয় সাংবাদিকদের। গত ৭ আগস্ট রাতে জয়কে গাড়ির নিচে ফেলে হত্যার দৃশ্য ধরা পড়ে সিসি ক্য্যামেরার ফুটেজে।
স্বজনদের অভিযোগ, গত ৭ আগস্ট রাত ৮টা ৪০ মিনিটে চকবাজার থানা এলাকার উর্দ্দু রোডের জনতা ব্যাংকের সামনের পথ দিয়ে কিশোর জয় যাওয়ার সময় ওঁৎ পেতে থাকা মো. রিয়াজ উদ্দিন ও রাব্বিসহ আরো ৫/৬ জন অজ্ঞাত সন্ত্রাসী তার পথরোধ করে অতর্কিতভাবে হামলা চালায়। সন্ত্রাসীরা জয়কে মারধর করে রক্তাক্ত করে। এক পর্যায়ে সন্ত্রাসীরা জয়ের গলা চেপে ধরে জোড়পূর্বক চলন্ত গাড়ীর দিকে ধাক্কা মারে। এতে জয়ের দেহ গাড়ীর সাথে ধাক্কা লেগে গাড়ীর নিচে পড়ে যায়। এ সময়ও সন্ত্রাসীরা তার উপর অমানুষিক নির্যাতন চালালে
ঘটনাস্থলেই হত্যাকান্ডের শিকার জয়ের মৃত্যু হয়। যার প্রমাণ সিসিটিভি ভিডিও ফুটেজে রয়েছে। এরপর পুলিশ নিহত জয় এবং জয়দের কয়েক স্বজনকে আসামী করে চকবাজার থানায় ডাকাতি মামলা গ্রহণ করে পুলিশ। কোন তদন্ত ছাড়াই এই মামলা গ্রহণ করা হয় বলে অভিযোগ তাদের।

- Advertisement -spot_img

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisement -spot_img

সর্বশেষ সংবাদ