শুক্রবার | ১৯ জুলাই ২০২৪
Cambrian

সিপিএলে খেলা হচ্ছে না সাকিবের

spot_img
spot_img
spot_img

স্পোর্টস ডেস্ক
আগামী ২৬ আগস্ট থেকে শুরু হচ্ছে ক্যারিবিয়ান প্রিমিয়ার লিগের (সিপিএল) নবম আসর। আসন্ন আসরে খেলা হচ্ছে না বাংলাদেশের অলরাউন্ডার সাকিব আল হাসানের।
ঘরের মাঠে নিউজিল্যান্ডের বিপক্ষে পাঁচ ম্যাচের টি-টুয়েন্টি থাকায় সিপিএলের আগামী আসরে জ্যামাইকা তালাওয়াসের হয়ে মাঠে নামা হচ্ছে না টি-টুয়েন্টি ক্রিকেটের সেরা অলরাউন্ডার সাকিবকে।
আগামী ১ সেপ্টেম্বর থেকে ১০ সেপ্টেম্বর পর্যন্ত নিউজিল্যান্ডের বিপক্ষে পাঁচ ম্যাচের টি-টুয়েন্টি সিরিজ খেলবে বাংলাদেশ। আর সিপিএল শেষ হবে ১৫ সেপ্টেম্বর। তাই সাকিবকে ছাড়াই মাঠে নামবে জ্যামাইকা। গত মে মাসে ড্রাফট থেকে সাকিবকে দলে নিয়েছিলো জ্যামাইকা।
সাকিবের পরিবর্তে অস্ট্রেলিয়ার স্পিন অলরাউন্ডার ক্রিস গ্রিনকে দলে নিয়েছে জ্যামাইকা। গ্রিন ১১৫টি টি-টুয়েন্টিতে ৬৭৫ রান ও ৯৭টি উইকেট নিয়েছেন। আইপিএলে কলকাতা নাইট রাইডার্স, বিগ ব্যাশে সিডনি থান্ডার্স, পিএসএলে মুলতান সুলতান্সের হয়েও খেলেছেন তিনি। এছাড়া গায়ানা আমাজন ওয়ারিয়র্স ও জ্যামাইকার হয়ে খেলেছেন গ্রিন।
জ্যামাইকা তালাওয়াসের দল : আন্দ্রে রাসেল, ক্রিস গ্রিন, কার্লোস ব্র্যাথওয়েট, রোভম্যান পাওয়েল, জেসন মোহাম্মদ, মিগায়েল প্রিটোরিয়াস, হায়দার আলি, চাদউইক ওয়ালটন, ফিদেল এডওয়ার্ডস, কায়েস আহমেদ, কেনার লুইস, শামারা ব্রুকস, ভেরেসামি পারমল, আবিঝাই মানসিং, জশুয়া জেমস, কার্ক ম্যাকেঞ্জি ও রায়ান পারসদ।

- Advertisement -spot_img

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisement -spot_img

সর্বশেষ সংবাদ