শনিবার | ২ মার্চ ২০২৪
Cambrian

সালমান খানের ১৫তম ‘প্রেম’

spot_img
spot_img
spot_img

বিনোদন ডেস্ক
সেই ম্যায়নে প্যায়ার কিয়া থেকে শুরু। নবাগত নায়ক থেকে আজকের সুপারস্টার সালমান খান ১৫ বার ‘প্রেম’ নাম নিয়ে পর্দায় এসেছেন। বলা হয়, এটি সালমানের আইকনিক নাম। এই নামে তিনি যখনই পর্দায় এসেছেন, তখনই সফলতা পেয়েছেন। ছবিগুলো সুপারহিট হয়েছে। আবারও ‘প্রেম’ ভূমিকায় রুপালি পর্দায় আসছেন সালমান।
বলিউডের আলোচিত চিত্রপরিচালক আনিস বাজমির আগামী প্রকল্পে থাকছেন সালমান খান। কমেডি ধাঁচের এ ছবিতে সালমানের নাম থাকবে ‘প্রেম’।
জানা গেছে, আগামী বছর ছবিটির শুটিং শুরু হবে। সালমান খানকে এর আগে বিবি নাম্বার ওয়ান, জুড়ওয়া, মুঝসে শাদি করোগি, আন্দাজ আপনা আপনা, রেডি, ম্যায়নে প্যায়ার কিউ কিয়াঁ, নো এন্ট্রি, পার্টনার-এর মতো হিট কমেডি ছবিতে দেখা গেছে।
এরপর দীর্ঘ সময় কোনো কমেডি ছবিতে তাঁকে দেখা যায়নি। পরপর বেশ কিছু অ্যাকশন ছবির পর সালমানও ভরপুর এক হাসির ছবির অপেক্ষায় ছিলেন। তাঁর সেই অপেক্ষার অবসান হতে যাচ্ছে এবার।
জানা গেছে, নতুন এই প্রকল্প নিয়ে আনিসের সঙ্গে সালমানের কথাবার্তা বেশ খানিকটা এগিয়েছে। এর আগে এই বলিউড তারকা আনিস বাজমির রেডি ও নো এন্ট্রিতে কাজ করেছেন। আনিসের সঙ্গে তাঁর ছবি দুটি দারুণ সফলতা পেয়েছিল।
এই মুহূর্তে সালমান টাইগার থ্রির শুটিংয়ে ব্যস্ত। ছবির শুটিং শেষ হয়ে গেলে সালমান আনিসের সঙ্গে সইসাবুদ সেরে ফেলবেন বলে জানা গেছে। আর এই সময়ে আনিসও তাঁর চিত্রনাট্যের কাজ সম্পূর্ণ করে ফেলবেন।
টাইগার থ্রি ছাড়া সালমানের হাতে একাধিক প্রকল্প আছে। অন্তিম, কিক টু, ভাইজান ছবিতে তাঁকে দেখা যাবে। এ ছাড়া ভারতীয় গুপ্তচর রবীন্দ্র কৌশিকের জীবনের ওপর নির্মিত ছবিতে অভিনয় করছেন তিনি। এই ছবির মাধ্যমে প্রথমবার কোনো বায়োপিকে অভিনয় করতে চলেছেন সালমান। টাইগার থ্রিতে তাঁর সঙ্গে আছেন ক্যাটরিনা কাইফ আর ইমরান হাশমি। ইমরান হাশমিকে এই ছবিতে ধূসর চরিত্রে দেখা যাবে।

- Advertisement -spot_img

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisement -spot_img

সর্বশেষ সংবাদ