শনিবার | ২৭ জুলাই ২০২৪
Cambrian

সাংবাদিক ফয়সালের স্ত্রীকে হুমকি, ব্যবস্থা নেয়ার দাবি ক্র্যাবের

spot_img
spot_img
spot_img

নিজস্ব প্রতিবেদক
বেসরকারি টেলিভিশন ‘চ্যানেল ২৪’ এর সাংবাদিক ফয়সাল আলমের স্ত্রীকে মোবাইল ফোনে হুমকি দেয়ার অভিযোগ পাওয়া গেছে।
‘সড়কের কুতুব’ শিরোনামে একটি অনুসন্ধানী প্রতিবেদন প্রচারের পর চ্যানেলটির অপরাধ ও অনুসন্ধান বিভাগের প্রধান ফয়সাল আলমের স্ত্রীকে অপরিচিত নম্বর থেকে হুমকির দেয়া হয়। বিদেশি ভিওআপি নম্বর থেকে এই কল আসে বলে জানান ফয়সাল আলম।
এদিকে এ ঘটনায় জড়িতদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেয়ার দাবি জানিয়েছে বাংলাদেশ ক্রাইম রিপোর্টার্স এসোসিয়েশন (ক্র্যাব) কার্য নির্বাহী কমিটি।
এ ঘটনায় তেজগাঁও শিল্পাঞ্চল থানায় জিডি করা হয়েছে। জিডি নম্বর ১৮১। এতে বলা হয়, গত ৩১ জুলাই চ্যানেল ২৪ এর জনপ্রিয় অনুষ্ঠান সার্চলাইটে ‘সড়কের কুতুব’ শিরোনামে একটি অনুসন্ধানী রিপোর্ট প্রচারিত হয়। রিপোর্ট প্রচারের পর ২ ও ৩ আগষ্ট বেশ কয়েকটি ফোন থেকে ফয়সাল আলমের স্ত্রীকে অকথ্য ভাষায় গালিগালাজ ও হুমকি দেয়া হয়। নম্বরগুলো হচ্ছে-+৬২২১২৯৯২৫৫ +১৯৭১০১৯৫২ +৯৯০০১৬১৬০০০ +৬২২১২৯৯২৫৫।
ফয়সাল আলম জানান, অপরাধ ও অনুসন্ধান বিষয়ক প্রতিবেদনের জন্য এর আগেও কয়েকবার হুমকি দেয়া হয়েছে। এমনকি কাফনের কাপড় পর্যন্ত পাঠানো হয়েছে। এসবে ভয় পেয়ে কাজ বন্ধ করে দেয়া যাবেনা। বরং এসব হুমকি কাজের গতিকে বাড়িয়ে দেয়।
ক্র্যাবের দপ্তর সম্পাদক ইসমাঈল হুসাইন ইমু স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়, ফয়সাল আলমের স্ত্রীকে হুমকির ঘটনায় জড়িতদের বিরুদ্ধে ব্যবস্থা নেয়ার দাবি জানিয়েছেন বাংলাদেশ ক্রাইম রিপোর্টার্স এসোসিয়েশনের সভাপতি মিজান মালিক, সাধারণ সম্পাদক আলাউদ্দিন আরিফসহ কার্যনির্বাহী কমিটি।

- Advertisement -spot_img

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisement -spot_img

সর্বশেষ সংবাদ