মঙ্গলবার | ২১ মে ২০২৪
Cambrian

সমালোচনার মুখে অস্ট্রেলিয়া

spot_img
spot_img
spot_img

স্পোর্টস ডেস্ক
টি-টোয়েন্টি ক্রিকেটে অস্ট্রেলিয়ার দৈন্যদশা নতুন নয়। বাংলাদেশের বিপক্ষে ৪-১ ব্যবধানে সিরিজ হারের আগেও টানা চারটি টি-টোয়েন্টি সিরিজে হেরেছে অস্ট্রেলিয়া। এর মধ্যে নিজের ঘরের মাঠে চেনা কন্ডিশনে পূর্ণ শক্তির দল নিয়েও টি-টোয়েন্টি সিরিজ হারার রেকর্ড আছে। কিন্তু বাংলাদেশের বিপক্ষে সিরিজ হারের পর মনে হচ্ছে টি-টোয়েন্টি ক্রিকেটে অস্ট্রেলিয়ার আত্মবিশ্বাস এসে ঠেকেছে তলানিতে।

বাংলাদেশ সিরিজ শেষ হয়েছে প্রায় এক সপ্তাহ হতে চলল। তবু রয়ে গেছে সিরিজ হারের রেশ। অস্ট্রেলিয়ার সাবেক ক্রিকেটাররা করছেন হারের ব্যবচ্ছেদ। আজ যেমন রিকি পন্টিংও প্রশ্ন তুললেন অস্ট্রেলিয়া দলের ক্রিকেটারদের সামর্থ্য নিয়ে। বিশেষ করে উপমহাদেশের কন্ডিশনে কীভাবে খেলতে হয়, সেটা নিয়ে নাকি অস্ট্রেলিয়ার ক্রিকেটারদের ধারণাই নেই।

এসইএন রেডিওতে টেস্ট দলের অধিনায়ক টিম পেইনের সঙ্গে কথোপকথনে বিশ্বকাপজয়ী এ অধিনায়ক বলেছেন, ‘এই কন্ডিশনে আমাদের জানাশোনার স্বল্পতা এবং দক্ষতার ঘাটতি আবারও সর্বনাশ ডেকে এনেছে। এটা আসলে অস্ট্রেলিয়ান ক্রিকেটের বড় দুর্বলতা। বেশির ভাগ সময়ই যদিও ভুগতে হয়েছে টেস্টে। শ্রীলঙ্কায় ও ভারতে অবশ্য আমরা সাদা বলের ক্রিকেটে লড়াই করার পথ খুঁজে নিয়েছি কোনোভাবে।’

- Advertisement -spot_img

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisement -spot_img

সর্বশেষ সংবাদ