শনিবার | ২৭ জুলাই ২০২৪
Cambrian

সন্ধ্যায় ছেলে, শেষ রাতে চলে গেলেন মা

spot_img
spot_img
spot_img

ক্র্যাবনিউজ ডেস্ক
বরিশালের আগৈলঝাড়া গৈলা ইউনিয়নের সেরাল গ্রামে করোনা উপসর্গ নিয়ে গতকাল শুক্রবার আট ঘণ্টার ব্যবধানে মা ও ছেলের মৃত্যু হয়েছে। এদের মধ্যে ছেলে হাসপাতালে ও মা বাড়িতে মারা গেছেন।
মারা যাওয়া দুজন হলেন আগৈলঝাড়া উপজেলার সেরাল গ্রামের গ্রামের দুলাল মল্লিকের স্ত্রী সুফিয়া বেগম (৫৫) ও তাঁর ছেলে মিজান মল্লিক (২৭)। শনিবার দুপুরে জানাজা শেষে তাদের লাশ পারিবারিক কবরস্থানে দাফন করা হয়েছে।
স্থানীয় লোকজন ও স্বজনেরা জানান, জুলাই মাসের শেষের দিকে সেরাল গ্রামের দুলাল মল্লিক (৭০), তার স্ত্রী সুফিয়া বেগম (৫৫), বড় ছেলে রমিজ মল্লিক (৩০) ও মিজান মল্লিকের (২৭) করোনার উপসর্গ দেখা দেয়। তারা নিজ বাড়িতে চিকিৎসা নিচ্ছিলেন। কয়েক দিন আগে অবস্থার অবনতি হওয়ায় দুলাল মল্লিক (৭০) ও তার বড় ছেলে রমিজ মল্লিককে (৩০) বরিশালের শের–ই–বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। সেখানে নমুনা পরীক্ষায় তাদের করোনা শনাক্ত হয়। চিকিৎসা শেষে বাবা ও বড় ছেলে সুস্থ হয়ে বাড়ি ফেরেন।
স্থানীয় সূত্র জানায়, বাড়িতে চিকিৎসা চলছিল দুলাল মল্লিকের স্ত্রী সুফিয়া বেগম (৫৫) ও ছোট ছেলে মিজান মল্লিকের (২৭)। শুক্রবার সন্ধ্যায় প্রতিবন্ধী মিজান মল্লিকের প্রচণ্ড শ্বাসকষ্ট শুরু হলে তাঁকে আগৈলঝাড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। রাত ৮টার দিকে চিকিৎসাধীন অবস্থায় মিজান মল্লিক মারা যান। শুক্রবার দিবাগত রাত চারটার দিকে মিজানের মা সুফিয়া বেগম (৫৫) করোনার উপসর্গ নিয়ে মারা যান।
আগৈলঝাড়া উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা বক্তিয়ার আল মামুন বলেন, শুক্রবার করোনার উপসর্গ নিয়ে দুলাল মল্লিকের ছোট ছেলে মিজান মল্লিক আগৈলঝাড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ও স্ত্রী বাড়িতে মারা যান।

- Advertisement -spot_img

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisement -spot_img

সর্বশেষ সংবাদ