শনিবার | ২৭ জুলাই ২০২৪
Cambrian

সন্তানের নাম জানালেন কারিনা

spot_img
spot_img
spot_img

ক্র্যাবনিউজ ডেস্ক
বলিউডের আলোচিত দম্পতি অভিনেতা সাইফ আলী খান ও অভিনেত্রী কারিনা কাপুর। গত ফেব্রুয়ারিতে তাদের দ্বিতীয় সন্তান পৃথিবীতে এসেছে। এরপর এই দম্পতির তাদের দ্বিতীয় ছেলের নাম কী রখেছেন তা নিয়ে শুরু হয় জল্পনা।
গত জুলাইতে সাইফ-কারিনা তাদের দ্বিতীয় সন্তানের নাম জানান ‘জে’। তবে এটা সংক্ষিপ্ত বা ডাক নাম হওয়ায় মন ভরছিল না ভক্তদের। পুরো নাম জানতে চেয়েছেন অনেকে। অবশেষে ভক্তদের অপেক্ষার অবসান ঘটলো।
জানা গেলো, সাইফ-কারিনা দ্বিতীয় পুত্রের নাম রেখেছেন ‘জাহাঙ্গীর’। তবে ছোট ছেলের নাম জাহাঙ্গীর রাখার কারণ এখনো জানা যায়নি। অনেকের ধারণা মুঘল সাম্রাজ্যের চতুর্থ সম্রাট জাগাঙ্গীরের নামেই এই নামকরণ।
তবে এই নাম অন্যদের মতো সামাজিক মাধ্যম কিংবা কোনো সাক্ষাৎকারে জানাননি কারিনা। জানিয়েছেন মা হওয়ার অভিজ্ঞতা নিয়ে তার লেখা বই ‘প্রেগনেন্সি বাইবেল’-এ।
পুরো বইটিতে দ্বিতীয় সন্তান নিয়ে অভিজ্ঞতার কথা জানাতে গিয়ে তাকে ‘জে’ নামে পরিচয় করিয়েছেন ‘থ্রি ইডিয়টস’ খ্যাত এই অভিনেত্রী। তবে পাঠকদের চমকে দিয়ে একেবারে বইয়ের শেষ পৃষ্ঠায় গিয়ে তিনি ছবি দিয়ে জাহাঙ্গীরের নামটি জানান। আর এই নিয়ে এরই মধ্যে শুরু হয়ে গিয়েছে আলোচনা।
২০০৮ সালে ‘তাশান’ সিনেমায় একসঙ্গে অভিনয় করতে গিয়ে প্রেমে পড়েন সাইফ ও কারিনা। এর চার বছর পর বিয়ে করেন তারা। ২০১৬ সালে প্রথম পুত্র সন্তান তৈমুরের জন্ম দেন কারিনা। সামাজিক মাধ্যমে তৈমুরের ছবি প্রকাশ পেতেই ব্যাপক জনপ্রিয় হয়ে ওঠে ছোট নবাব।

- Advertisement -spot_img

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisement -spot_img

সর্বশেষ সংবাদ