শনিবার | ২ মার্চ ২০২৪
Cambrian

শিল্পার স্বামীকে জেলেই থাকতে হচ্ছে

spot_img
spot_img
spot_img

ক্র্যাবনিউজ ডেস্ক
বলিউড অভিনেত্রী শিল্পা শেঠির স্বামী রাজ পর্নোগ্রাফি মামলায় গত ১৯ জুলাই থেকে জেলে আছেন। এই মামলায় আদালত বারবার তাঁর জামিনের আবেদন নাকচ করেছেন। তবে এবার আদালত রাজকে অন্তর্বর্তীকালীন স্বস্তি দিয়েছেন। এই বিধির আওতায় পরবর্তী জামিন শুনানি পর্যন্ত তাকে বিরক্ত করা যাবে না।
আদালত রাজকে অন্তর্বর্তীকালীন স্বস্তি দেওয়া পরও তাকে জেলে বন্দী থাকতে হবে। কারণ, রাজকে মুম্বাই উচ্চ আদালত থেকে যে মামলার জন্য স্বস্তির খবর দেওয়া হয়েছে, সেটা আলাদা ২০২০ সালের নভেম্বরের করা একটা পুরোনো মামলা।
রাজ এখন পর্নোগ্রাফি মামলায় অভিযুক্ত হয়ে পুলিশ হেফাজতে আছেন। এই মামলার তদন্ত করছে মুম্বাই ক্রাইম ব্রাঞ্চের প্রপার্টি সেল কর্মকর্তারা। ২০২০ সালে সাইবার পুলিশের এক মামলার জামিনের জন্য মুম্বাই উচ্চ আদালতে আবেদন করেছিলেন রাজ কুন্দ্রা। গতবার সেশন আদালত এটির জামিন নাকচ করেছিলেন।
বিচারের আশায় উচ্চ আদালতে জামিনের জন্য আবেদন করেছিলেন রাজ। সেই আবেদনেই আদালত এখন তাকে অন্তর্বর্তীকালীন স্বস্তি দিয়েছেন। আর এই মামলার জামিনের শুনানি ২৫ আগস্ট হবে বলে জানিয়েছে মুম্বাই উচ্চ আদালত।
আবেদনপত্রে রাজ কুন্দ্রা জানিয়েছিলেন, গত বছর সাইবার সেল যে এফআইআর করেছিল, তাতে তার নাম ছিল না। এই শিল্পপতি আরও জানিয়েছেন, তিনি পুলিশকে তাঁর জবানবন্দি দিয়েছেন। আর তদন্তকারী কর্মকর্তাদের সহযোগিতা করেছেন বলেও জানিয়েছেন রাজ।
১৯ জুলাই থেকে রাজ পর্নোগ্রাফি মামলায় অভিযুক্ত হয়ে জেলে আছেন। এই মামলায় তার জামিনের পরবর্তী শুনানি হবে ২৫ আগস্ট।

- Advertisement -spot_img

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisement -spot_img

সর্বশেষ সংবাদ