শনিবার | ২ মার্চ ২০২৪
Cambrian

লড়বেন বাইলস

spot_img
spot_img
spot_img

স্পোর্টস ডেস্ক
একে একে চারটি ব্যক্তিগত ইভেন্ট থেকে সরে দাঁড়ানোর পর টোকিও অলিম্পিকসে লড়াই সিমোন বাইলসকে আর না দেখতে পারার জোর সম্ভাবনা জেগেছিল। তবে ব্যক্তিগত শেষ ইভেন্ট ব্যালান্স বিমে অংশ নেবেন যুক্তরাষ্ট্রের তারকা অ্যাথলেট।
এবারের আসরে জিমন্যাস্টিকসে মেয়েদের শেষ এই ইভেন্টের ফাইনাল মঙ্গলবার হবে। আগের দিন ফাইনালে অংশগ্রহণকারীদের তালিকা প্রকাশ করা হলে বাইলসের ফেরার বিষয়টি জানা যায়।
এরপর যুক্তরাষ্ট্র জিমন্যাস্টিকসও এক বিবৃতিতে বিষয়টি নিশ্চিত করতে জানায়, “আমরা খুব আনন্দের সঙ্গে জানাচ্ছি যে আগামীকালকের ব্যালান্স বিম ফাইনালে যুক্তরাষ্ট্রের দুজন লড়বে সুনি লি ও সিমোন বাইলস। আপনাদের দুজনকে দেখতে তর সইছে না।”
পাঁচ বছর আগে রিও দে জেনেইরো অলিম্পিকে চারটি সোনা ও একটি ব্রোঞ্জ জয়ী বাইলস টোকিওতে পা রেখেছিলেন ছয়টি সোনা জিতে অনন্য ইতিহাস গড়ার লক্ষ্যে। কিন্তু শুরুতেই তার সেই স্বপ্ন ভেঙে যায়; গত মঙ্গলবার দলগত ইভেন্টে ভল্টে বাজে পারফরম্যান্স করে ছিটকে যান তিনি।
তার আগেই অবশ্য ব্যক্তিগত পাঁচটি ইভেন্টেই ফাইনাল নিশ্চিত করেছিলেন বাইলস। কিন্তু মানসিক স্বাস্থ্যের কথা ভেবে একে একে তিনি সরে দাঁড়ান অল-অ্যারাউন্ড ইভেন্ট, ভল্ট, আনইভেন বারস ও ফ্লোর ফাইনাল থেকে।
অনিশ্চয়তা ছিল তার বিমের লড়াইয়ে নামারও। তবে অংশ নেওয়ার সিদ্ধান্ত নিয়েছেন গত অলিম্পিকে এই ইভেন্টে ব্রোঞ্জ জয়ী বাইলস। ব্যালান্স বিমে বর্তমান বিশ্ব চ্যাম্পিয়ন যুক্তরাষ্ট্রের ইতিহাসের সফলতম এই জিমন্যাস্ট।

- Advertisement -spot_img

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisement -spot_img

সর্বশেষ সংবাদ