বৃহস্পতিবার | ১৩ জুন ২০২৪
Cambrian

রূপগঞ্জ ট্রাজেডি : আজ যাদের লাশ হস্তান্তর

spot_img
spot_img
spot_img

Rনিজস্ব প্রতিবেদক

নারায়ণগঞ্জ রূপগঞ্জে হাসেম ফুডসে ভয়াবহ অগ্নিকাণ্ডের ঘটনায় নিহত ৪৮ জনের মধ্যে ২১ জনের লাশ আজ শনিবার হস্তান্তর করা হবে। সকালে ঢাকা মেডিকেল কলেজ মর্গ থেকে স্বজনদের কাছে লাশ বুঝিয়ে দেয়ার প্রক্রিয়া শুরু হবে। নারায়ণগঞ্জ জেলা পুলিশের অপরাধ তদন্ত বিভাগের (সিআইডি) অতিরিক্ত পুলিশ সুপার জীবন কান্তি সরকার এসব তথ্য জানান।

এর আগে প্রথম দফায় ২৪ জনের মরদেহ বুধবার (৪,আগস্ট) স্বজনদের কাছে হস্তান্তর করা হয়। এছাড়া এ ঘটনায় নিহত আরও তিনজনের লাশ মর্গে রয়েছে। তাদের শনাক্ত করা যায়নি। পরিচয় নিশ্চিতের পর লাশ স্বজনদের বুঝিয়ে দেয়া হবে।
এডিশনাল এস পি জীবন কান্তি সরকার জানান, ৪৮ মরদেহের মধ্যে ডিএনএ প্রোফাইলিংয়ের মাধ্যমে ৪৫ শ্রমিকের পরিচয় পাওয়া গেছে। এরমধ্যে মধ্যে ২৪ জনের লাশ হস্তান্তর করা হয়েছে। বাকি ২১ জনের মরদেহ শনিবার (৭ আগস্ট) সকাল থেকে তাদের স্বস্ব পরিবারের কাছে হস্তান্তর করা হবে।
আজ যাদের লাশ হস্তান্তর করা হবে
২১ জনের মধ্যে যাদের নাম রয়েছে তারা হচ্ছেন, মোসাঃ মাহমুদা আক্তার, সান্তা মনি, মাহবুবুর রহমান, জিহাদ রানা, রহিমা আক্তার, মিনা খাতুন, মোঃ নোমান, আমেনা আক্তার, মোসাঃ রহিমা, রাবেয়া আক্তার, মোঃ আকাশ মিয়া, মোঃ নাজমুল হোসেন, কল্পনা রানী বর্মন, স্বপন মিয়া, শেফালী রানী সরকার, মোসাঃ অমৃতা বেগম, মোঃ শামীম, সেলিনা আক্তার,তাসলিমা আক্তার, ফাকিমা আক্তার, মোঃ হাসনাইন।

ঢামেক মর্গের মর্গ সহকারী সেকান্দর আলী জানান, ৪৮ টি মরদেহের মধ্যে ২৪ টি হস্তান্তরের পর আমাদের এখানে একটি মরদেহ ছিল। বাকি ২৩টি ছিল সোহরাওয়ার্দী হাসপাতাল ও ঢামেক হাসপাতালের জরুরী বিভাগের মরচুয়ারীতে। সেখান থেকে শুক্রবার বিকালে  লাশগুলো ঢামেক মর্গে পৌছে দিয়েছে সিআইডি।

- Advertisement -spot_img

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisement -spot_img

সর্বশেষ সংবাদ