শুক্রবার | ১৯ জুলাই ২০২৪
Cambrian

মৃত্যুর খুব কাছ থেকে ফিরলেন তারা

spot_img
spot_img
spot_img

নিজস্ব প্রতিবেদক

রাজধানীর ডেমরা সড়কে মোস্তমাঝি মোড়ে কন্টিনারের (বড় কাভার্ড ভ্যান) সাথে মিনি কাভার্ড ভ্যানের মুখোমুখি সংঘর্ষ হয়েছে। এতে মিনি কাভার্ড ভ্যানটি দুমড়ে-মুচড়ে যায়। ভেতরে আটকা পড়ে দুইজন। গাড়িটি দুমড়ে-মুচড়ে যাওয়ায় ওই দুজনের শরীরের বিভিন্ন অঙ্গ গাড়ির দুমড়ানো অংশের সাথে আটকে ছিল। কোনভাবেই স্থানীয়রা তাদের কে উদ্ধার করতে সক্ষম না হলে ফায়ার সার্ভিসে খবর দেয়া হয়। পরে ফায়ার সার্ভিসের কর্মীরা তাদেরকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করে। এভাবেই মৃত্যুর খুব কাছ থেকে ফিরলেন তারা। এর আগে ওই গাড়ির চালককে আহত অবস্থায় স্থানীয়রা উদ্ধার করতে সক্ষম হন। সোমবার (৯আগস্ট) বিকালে এ  দুর্ঘটনা ঘটে।

আহতরা হচ্ছেন, সোহান (২৩), সিদ্দিক (২৫), সাগর (২৪)।

ডেমরা ফায়ার সার্ভিসের ইনচার্জ মোঃ উসমান গনি বলেন, ‘আমরা সংবাদ পেয়ে গিয়ে দেখি, আমুলিয়া মোস্তমাঝি সড়কে দূর্ঘটনায় উল্টে পড়ে আছে একটি মিনি কাভার্ড ভ্যান। এর চালককে স্থানীয়রা উদ্ধার করেন। তার সাথে থাকা আরও দু’জন গাড়ীটির ভিতরে চাপা পড়েছিল। সেখান থেকে তাদের উদ্ধার করা হয়। পরে তিন জনকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে।

আহত চালক সোহান জানান, তারা একটি কোম্পানিতে চাকরি করেন। তারা বনশ্রী থেকে তারকাটা বোঝাই করে ডেমরা যাচ্ছিলেন। পথিমধ্যে বিপরীত থেকে আসা একটি বড় কন্টিনার সামনাসামনি ধাক্কা দেয়।
ফায়ার সার্ভিসের সদস্যরা বলেন সেখানে তারা শুধু মিনি কাভার্ট ব্যান পড়ে ছিল। ঐ কন্টিনারটি পাওয়া যায়নি।

ঘটনার সত্যতা নিশ্চিত করেন ঢামেক হাসপাতাল পুলিশ ফাড়ির ইনচার্জ পরিদর্শক মোঃ বাচ্চু মিয়া। তিনি বলেন,  আহত তিনজন চিকিৎসাধীন।

- Advertisement -spot_img

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisement -spot_img

সর্বশেষ সংবাদ