শুক্রবার | ১ মার্চ ২০২৪
Cambrian

মুখ খুলছেন না ভিকি-ক্যাটরিনা

spot_img
spot_img
spot_img

ক্র্যাবনিউজ ডেস্ক
সামাজিক যোগাযোগমাধ্যম বলিউড তারকা ক্যাটরিনা কাইফ ও ভিকি কৌশলের বাগদান নিয়ে সরগরম । বছরখানেক ধরে দুই তারকাকে একত্রে এত বেশি দেখা গেছে যে, ভক্তরা মোটামুটি নিশ্চিত হয়েই গেছেন যে চুপিচুপি আংটি বদল করে ফেলেছেন তারা। এত কিছুর পরও নিজেদের সম্পর্ক নিয়ে মুখ খুলছেন না এ দুই তারকা।
বিষয়টি জানতে ক্যাটরিনার টিমের সঙ্গে যোগাযোগ করেছিল ভারতের সংবাদপত্র ইন্ডিয়ান এক্সপ্রেস। তারা জানিয়েছে, আংটিবদলের গুজবটি ডাহা মিথ্যা। ক্যাটরিনা এখন ‘টাইগার থ্রি’সহ হাতে থাকা অন্যান্য ছবির প্রস্তুতি নিচ্ছেন।
ভিকি কৌশলের টিম? তারাও জানাল একই কথা! শুটিংয়ের প্রস্তুতি নিয়ে দম ফেলার সময় পাচ্ছেন না, আবার এনগেজমেন্ট!
দুই তারকা যদিও মুখ বন্ধ রেখেছেন, কিন্তু ভক্তদের আশা দ্রুত তারা নিজেদের সম্পর্ক নিয়ে মুখ খুলবেন। চলতি বছরের এপ্রিলে করোনায় আক্রান্ত হয়েছিলেন ভিকি। পরদিন ক্যাটরিনাও নিজের কোভিড–১৯ পরীক্ষার ফল সামাজিক যোগাযোগমাধ্যমে শেয়ার করেন।
২০১৯ সালে ভিকি ও ক্যাটরিনার সম্পর্ক নিয়ে প্রথম গুজব রটেছিল। দুজনকে মুম্বাইতে একত্রে ডিনারে দেখা গিয়েছিল। সেদিনই সবাই মোটামুটি নিশ্চিত হয়ে যায়, তাদের মধ্যে রোমান্টিক সম্পর্ক গড়ে উঠেছে।
চলতি বছরের জুন মাসে অভিনেতা হর্ষবর্ধন কাপুর নিশ্চিত করেছিলেন, ঠিক, সম্পর্কে জড়িয়েছেন ক্যাটরিনা আর ভিকি। জুমে এক ইন্টারভিউতে তিনি বলেন, ‘ঘটনা সত্য। ভিকি আর ক্যাটরিনা জোড় বেঁধেছে। আমি আবার এটা জানিয়ে ঝামেলায় পড়ব না তো? ঠিক জানি না।’ সম্প্রতি মুম্বাইতে প্রযোজক রমেশ তৌরানির আয়োজনে এক প্রদর্শনীতেও একত্রে গিয়েছিলেন ভিকি–ক্যাট।
অপেক্ষা করছেন। শিগগিরই রোহিত শেঠির ‘সূর্যবংশী’ ছবিটি মুক্তি পাবে। সেখানে ক্যাটরিনার বিপরীতে রয়েছেন অক্ষয় কুমার। অচিরেই সালমান খান ও ইমরান হাশমির সঙ্গে ‘টাইগার থ্রি’ ছবির শুটিংয়ে নামছেন ক্যাটরিনা। এ ছাড়া তাঁকে দেখা যাবে ইশান খট্টর ও সিদ্ধান্ত চতুর্বেদীর সঙ্গে ‘ফোন ভূত’ ছবিতে।
ভিকির হাতেও অনেক কাজ। আদিত্য ধরের ‘ইমমরটাল অশ্বত্থামা’ ছাড়া তাকে দেখা যাবে সরদার উধাম ও শ্যাম বাহাদুরের জীবনীচিত্রে।

- Advertisement -spot_img

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisement -spot_img

সর্বশেষ সংবাদ