বুধবার | ২১ ফেব্রুয়ারি ২০২৪
Cambrian

মিশু-জিসান ১৬ দিনের রিমান্ডে

spot_img
spot_img
spot_img

নিজস্ব প্রতিবেদক
রাজধানীর বসুন্ধরা এলাকা থেকে গ্রেপ্তার মাসুদুল ইসলাম ওরফে জিসান এবং শরফুল হাসান ওরফে মিশু হাসানকে পৃথক মামলায় মোট ১৬ দিন রিমান্ডে নেওয়ার আবেদন মঞ্জুর করেছেন আদালত। এর মধ্যে মাসুদুলকে জিজ্ঞাসাবাদের জন্য তিন মামলায় ৭ দিন এবং শরফুলকে জিজ্ঞাসাবাদের জন্য তিন মামলায় ৯ দিনের রিমান্ড মঞ্জুর হয়েছে।

এর আগে এই দুজনকে ৪০ দিন রিমান্ডে নেওয়ার আবেদন করে পুলিশ। ঢাকার চিফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট (সিএমএম) আদালতে এই দুই আসামিকে হাজির করে ভাটারা থানা-পুলিশ এ রিমান্ড আবেদন করে।

আদালতসংশ্লিষ্ট সূত্র বলছে, গতকাল রাজধানীর বসুন্ধরা এলাকা থেকে অস্ত্র, জালটাকা, মাদক, অশ্লীল ভিডিওসহ তাঁদের গ্রেপ্তার করে র‍্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‍্যাব-১)। এ ঘটনায় র‍্যাবের পক্ষ থেকে ভাটারা থানায় শরিফুল হাসান ও মাসুদুল ইসলামের বিরুদ্ধে পৃথক চারটি মামলা করা হয়।

মামলাগুলো করা হয়েছে বিশেষ ক্ষমতা আইন, মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন, অস্ত্র নিয়ন্ত্রণ আইন এবং পর্নোগ্রাফি নিয়ন্ত্রণ আইনে।
গ্রেপ্তারের পর র‍্যাবের পক্ষ থেকে বলা হয়, আসামি শরফুল ও মাসুদুল একটি সংঘবদ্ধ চক্রের সদস্য। এই চক্রের সদস্য ১০ থেকে ১২ জন। তারা রাজধানীর বিভিন্ন অভিজাত এলাকা বিশেষ করে গুলশান, বারিধারা, বনানীসহ বিভিন্ন এলাকায় পার্টি বা ডিজে পার্টির নামে মাদক সেবনসহ নানাবিধ অনৈতিক কর্মকাণ্ডের ব্যবস্থা করে থাকেন। ওই সব পার্টিতে তারা অংশগ্রহণকারীদের কাছ থেকে বিপুল পরিমাণ অর্থ পেয়ে থাকেন।
অংশগ্রহণকারীরা উচ্চবিত্ত পরিবারের সদস্য। প্রতিটি পার্টিতে ১৫-২০ জন অংশগ্রহণ করতেন। এ ছাড়া বিদেশেও প্লেজার ট্রিপের আয়োজন করতেন। একইভাবে উচ্চবিত্তের প্রবাসীদের জন্যও দুবাই, ইউরোপ ও আমেরিকায় এ ধরনের পার্টি আয়োজন করতেন। তারা ক্লায়েন্টদের গোপন ছবি ধারণ করে অপব্যবহার করতেন বলে জিজ্ঞাসাবাদে জানান।

- Advertisement -spot_img

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisement -spot_img

সর্বশেষ সংবাদ