শুক্রবার | ১ মার্চ ২০২৪
Cambrian

মানববন্ধনে এসে ধরা

spot_img
spot_img
spot_img

নিজস্ব প্রতিবেদক

এক কলেজছাত্রীর দায়ের করা ধর্ষণ মামলায় পটুয়াখালী জেলা ছাত্রলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক মো. আবু বকর ছিদ্দিক গ্রেপ্তার হয়েছে। আজ রোববার জাতীয় প্রেসক্লাবের সামনে থেকে তাকে গ্রেপ্তার করে র‌্যাব-৮।
ছাত্রলীগ নেতা রাকিবুল ইসলাম (২৫) হত্যার প্রতিবাদে পটুয়াখালী জেলা ছাত্রলীগ আয়োজিত মানববন্ধনে যোগ দিতে রাজধানীতে এসেছিলেন ধর্ষণ মামলার আসামি মো. আবু বকর ছিদ্দিক। সেখান থেকেই আটক করা হয় তাকে।
এর আগে গত ২৭ জুলাই মঙ্গলবার পটুয়াখালীর কলাপাড়ায় তার বিরুদ্ধে ধর্ষণ মামলা দায়ের করেছিলেন এক কলেজছাত্রী। মামলায় একমাত্র আসামি করা হয় আবু বকর ছিদ্দিককে।
মামলার এজাহার সূত্রে ও পুলিশের সঙ্গে কথা বলে জানা যায়, গলাচিপা সরকারি কলেজের একাদশ শ্রেণির ওই ছাত্রীর সঙ্গে দেড় বছর আগে ফেসবুকের মাধ্যমে পরিচয় হয় ছিদ্দিকের। এরই মধ্যে তিনি বেশ কয়েকবার ওই ছাত্রীকে প্রেমের প্রস্তাব দেন। এতে রাজি না হলে বিয়ের প্রস্তাবে সুকৌশলে নিজ বাড়ি কলাপাড়া উপজেলার ধানখালী ইউপির পাঁচজুনিয়া গ্রামে বাবা-মায়ের সঙ্গে পরিচয় করিয়ে দেওয়ার কথা জানান ছিদ্দিক।
ঘটনার দিন ২৭ জুলাই বেলা সারে ১১টার দিকে ওই ছাত্রীকে বাড়িতে নিয়ে যায়। এ সময় ঘরে কেউ না থাকায় ছাত্রীকে ধর্ষণ করে ছিদ্দিক। আত্মরক্ষায় চিৎকার দিলে মুখ চেপে ধরেন তিনি। ধর্ষণের পর বিয়ের আশ্বাস দিয়ে তাকে ঘরে রেখে অন্যত্র চলে যায় আসামি ছিদ্দিক।
মামলার বিবারণে আরও উল্লেখ করা হয়, কিছুক্ষণ পরে পরিবারের সদস্যরা ঘরে ফিরে এলে তাদের কাছে ঘটনা খুলে জানায় ওই ছাত্রী। পরে ছিদ্দিক ছাত্রীকে না চেনার ভান করলে ৯৯৯-এ কল দিয়ে তাকে উদ্ধারে পুলিশের সহায়তা চান তিনি। পরে রাত ৮টার দিকে কলাপাড়া থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে ছাত্রীকে উদ্ধার করে।

- Advertisement -spot_img

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisement -spot_img

সর্বশেষ সংবাদ