শনিবার | ২৭ জুলাই ২০২৪
Cambrian

মহাসড়কে ধীরগতি

spot_img
spot_img
spot_img

ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের কুমিল্লা অংশে যানবাহনের ধীরগতি। মেঘনা ও গোমতী সেতুর টোলপ্লাজাসহ বাসস্ট্যান্ডগুলোতে যানজট। শুক্রবার (১৬ জুলাই) মহাসড়কের বিভিন্ন স্থানে এমন চিত্র দেখা গেছে।

চান্দিনার বাগুর বাসস্ট্যান্ড এলাকায় দেখা যায়, রাস্তার মধ্যে বাস থামিয়ে যাত্রী উঠানামা করছে। এ ছাড়া পথচারীরা ফুটওভার ব্রিজ ব্যবহার না করে রাস্তা দিয়ে পারাপার হচ্ছেন। ফলে যানবাহনের ধীরগতি ও যানজট সৃষ্টি হচ্ছে।
এ ছাড়া দাউদকান্দির মেঘনা ও গোমতী সেতুর টোলপ্লাজায় কিছুক্ষণ পর পর চট্টগ্রামমুখী যানবাহনের জটলা সৃষ্টি হচ্ছে। তবে দাউদকান্দি হাইওয়ে থানা পুলিশের একাধিক টিম কাজ করছে। যার ফলে যানজট দীর্ঘ হচ্ছে না।
ঢাকাগামী যাত্রী পিয়াস জানান, মহাসড়কে পণ্যবাহী ট্রাক বেশি দেখা যাচ্ছে। দাউদাকন্দি এলাকায় হালকা যানজট ছিল।
শাহানাজ ভুঁইয়া নামে আরেকজন জানান, মহাসড়কে তেমন যানজট নেই। বাজার ও বাসস্ট্যান্ড এলাকায় ১০-১৫ মিনিট যানজটে পড়তে হয়েছে।

চান্দিনার বাগুর বাসস্ট্যান্ড এলাকার বাসিন্দা আকিবুল ইসলাম হারেছ জানান, বাসস্ট্যান্ডগুলোতে জটলার কারণে বিভিন্ন জায়গায় যানবাহনের যানজট তৈরি হচ্ছে। এতে যাত্রীদের ভোগান্তি বেড়েছে।

দাউদকান্দি হাইওয়ে থানার সার্জেন্ট শাহাদাত হোসাইন বলেন, সকাল থেকে মহাসড়কে ডিউটিতে আছি। এখন পর্যন্ত যানজট সৃষ্টি হয়নি। তবে যানবাহনের চাপ রয়েছে। আমাদের একাধিক টিম কাজ করছে। আশা করি যানজট সৃষ্টি হবে না।

- Advertisement -spot_img

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisement -spot_img

সর্বশেষ সংবাদ