শনিবার | ২৭ জুলাই ২০২৪
Cambrian

মডেল মৌ-পিয়াসা গ্রেপ্তার, ধর্নাঢ্যদের ব্ল্যাকমেইলের অভিযোগ

spot_img
spot_img
spot_img

নিজস্ব প্রতিবেদক
রাজধানীর বারিধারার বাসা থেকে মডেল পিয়াসাকে আটকের তিন ঘন্টার মাথায় রাত একটার দিকে ইয়াবাসহ মডেল মৌ আক্তারকে গ্রেফতার করেছে গোয়েন্দা পুলিশ (ডিবি)।
রবিবার (১ আগস্ট) দিনগতরাতে রাজধানীর মোহাম্মদপুর এলাকার বাবর রোডের নিজ বাসা থেকে তাকে গ্রেফতার করা হয়।
এর আগে রাত দশটার দিকে গ্রেফতার করা হয় মডেল পিয়াসাকে। তার বাসায় তল্লাশি চালিয়ে ইয়াবা পাওয়া গেছে বলে পুলিশ দাবি করেছে।
এই দুই মডেলের গ্রেফতারের বিষয়ে নিশ্চিত করেছেন ডিবি কর্মকর্তা হারুন-অর রশীদ। রাত দেড়টায় এ রিপোর্ট প্রস্তুতির সময় ওই দুই মডেল ডিবি পুলিশের হেফাজতে ছিলেন।

পুলিশের দাবি, এই দুই মডেল কৌশলের ধর্নাঢ্য ব্যক্তিদের ফাঁদে ফেলে ভিডিও করে তা ছড়িয়ে দেয়ার ভয় দেখিয়ে ব্ল্যাকমেইলিং করে আসছিল।
এর একদিন আগে শনিবার রাতে গৃহকর্মী নির্যাতনের অভিযোগে রামপুরা এলাকা থেকে চিত্রনায়িকা একাকে গ্রেপ্তার করে হাতিরঝিল থানা পুলিশ। তার বাসায়ও মাদকদ্রব্য পাওয়ার দাবি করেছে পুলিশ।
ডিবি কর্মকর্তা হারুন-অর রশীদ জানান, পিয়াসা ও মৌ আক্তার বিভিন্ন সময় উচ্চবিত্ত পরিবারের সন্তানদের আমন্ত্রণ জানিয়ে পরবর্তীতে আপত্তিকর ছবি তুলে ব্ল্যাকমেইল করা হতো। এই অভিযোগের ভিত্তিতে অভিযান চালিয়ে বরিধারা ও মোহাম্মপুরের বাসা থেকে মাদকদ্রব্য পাওয়া গেছে। তাদেরকে আটক করা হয়েছে; আগামীকাল গুলশান ও মোহাম্মদপুর থানায় পৃথক মামলা দায়ের করা হবে। ব্ল্যাক মেইলের বিষয়গুলোর সত্যতা যাচাই বাছাই করে আরও মামলা করা হবে।
এর আগে রবিবার (১ আগস্ট) রাতে রাজধানীর গুলশান থানার বারিধারায় মডেল ফারিয়া মাহবুব পিয়াসার বাসায় অভিযান পরিচালনা করে ডিএমপির গোয়েন্দা বিভাগ। অভিযানে পিয়াসার বাসা থেকে চার প্যাকেট ইয়াবা জব্দ করে ডিবি।
এছাড়াও পিয়াসার রান্নাঘরের ক্যাবিনেট থেকে ৯ বোতল বিদেশি মদ উদ্ধার করা হয়। অভিযানের একপর্যায়ে পিয়াসার ফ্রিজ খুলে একটি আইসক্রিমের বাক্স থেকে সিসা তৈরির কাঁচামাল এবং বেশ কয়েকটি ই-সিগারেট পাওয়া যায়। এ ঘটনায় মডেল পিয়াসাকে আটক করা হয়েছে।

- Advertisement -spot_img

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisement -spot_img

সর্বশেষ সংবাদ