শুক্রবার | ১৯ জুলাই ২০২৪
Cambrian

বোনের হাতে বোন খুন

spot_img
spot_img
spot_img

ক্র্যাবনিউজ ডেস্ক
পিরোজপুরের ইন্দুরকানী উপজেলায় জমি নিয়ে বিরোধে বড় বোনের হাতে মাকনু বেগম (৪০) নামের এক নারী খুন হয়েছেন। আজ শনিবার বেলা ১১টার দিকে উপজেলার পাড়েরহাট বাজারে এ ঘটনা ঘটে।
মাকনু বেগম ব্রাহ্মণবাড়িয়ার বিজয়নগর উপজেলার কামাল হোসেনের স্ত্রী।
পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, পিরোজপুর সদর উপজেলার বাদুরা গ্রামের মৃত আবদুর রব কাপড় ব্যবসায়ী ছিলেন। বাদুরা গ্রামে তাঁর বসতবাড়ি, নাল জমি ও পার্শ্ববর্তী ইন্দুরকানী উপজেলার পাড়েরহাট বাজারে চারটি দোকান রয়েছে। ৩০ বছর আগে মারা যান আবদুর রব। কোটি টাকার সম্পদের উত্তরাধিকারী তাঁর দুই মেয়ে কামরুন্নাহার (৫০) ও মাকনু বেগম (৪০)। বাবার রেখে যাওয়া সম্পদের ভাগ–বাঁটোয়ারা নিয়ে দুই বোনের মধ্যে দীর্ঘদিন ধরে বিরোধ চলছে।
১ আগস্ট কামরুন্নাহার ও গত বৃহস্পতিবার মাকনু বেগম বাবার বাড়িতে যান। আজ সকাল সাড়ে ১০টার দিকে পাড়েরহাট বাজারের একটি ঘরে দুই বোনের মধ্যে ঝগড়া হয়। এরপর তাঁরা হাতাহাতিতে জড়িয়ে পড়েন। এ সময় কামরুন্নাহার ছোট বোন মাকনু বেগমের মাথায় আঘাত করেন। এতে মাকনু বেগম অচেতন হয়ে পড়েন। গুরুতর আহত অবস্থায় পিরোজপুর সদর হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক মাকনু বেগমকে মৃত ঘোষণা করেন। খবর পেয়ে পিরোজপুর সদর থানার পুলিশ লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সদর হাসপাতালের মর্গে পাঠায়।

- Advertisement -spot_img

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisement -spot_img

সর্বশেষ সংবাদ