রবিবার | ২৫ ফেব্রুয়ারি ২০২৪
Cambrian

বিয়ের প্রলোভনে গৃহবধূর সঙ্গে অনৈতিক সম্পর্ক, মোটা অংকের টাকা হাতানো দুই প্রতারক রিমান্ডে

spot_img
spot_img
spot_img

নিজস্ব প্রতিবেদক

রাজধানীর দক্ষিণ খান এলাকার এক ডিভোর্সি গৃহবধূর সঙ্গে নুপুর নামের এক নারীর মাধ্যমে পরিচয় হয় পুরান ঢাকার সুজন নামের এক যুবকের। পরে তাদের মধ্যে ঘনিষ্ট সম্পর্ক গড়ে ওঠে। এক পর্যায়ে ওই নারীকে বিয়ের প্রলোভনে শারীরিক সম্পর্কে জড়ায় সুজন। পরে তাদের অন্তরঙ্গ মুহুর্তের নানা ভিডিও গোপনে ধারণ করে তা সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরালের ভয় দেখায়। এতে ওই গৃহবধূ মানসিকভাবে ভেঙ্গে পড়েন। প্রতারক সুজনের এমন আচরণে বাধ্য হন তাকে মোটা অংকের টাকা দিতে। পরে অতিষ্ঠ হয়ে ওই গৃহবধূ ওয়ারী থানায় মামলা করলে সুজন ও তার সহযোগি সাইদকে গত বৃহস্পতিবার রাতে গ্রেপ্তার করে পুলিশ। গতকাল শুক্রবার তাদের পাঁচ দিনের রিমান্ড চেয়ে আদালতে পাঠানো হলে আদালত একদিনের রিমান্ড মঞ্জুর করেন।

ভুক্তভোগী ওই নারী জানান, গত জানুয়ারি সকালে সুজন ও তার সহযোগি বিশেষ প্রয়োজনের কথা বলে নন জুডিশিয়াল স্ট্যাম্পে চুক্তির মাধ্যমে ২০ লাখ টাকা ধার নেয়। তিনি সুজনকে বিয়ের জন্য চাপ দিলে নানা তালবাহানা করতে থাকে সুজন। এক পর্যায়ে গত ১০ নভেম্বর বিয়ের সম্ভাব্য দিন চুড়ান্ত করে সুজন। সে অনুযায়ী ৭ নভেম্বর ওই নারীর বাসায় বিয়ের প্রয়োজনীয় মালামাল নিয়ে যাবার কথা থাকলেও যাননি। পরদিন ৮ নভেম্বর ওয়ারী এলাকার লাল চাঁন মুকিন লেনে ডেকে নিয়ে ওই নারীকে তাদের গোপন ভিডিও দেখায় সুজন ও সাইদ। ওইদিনের মধ্যে দুই লাখ টাকা দাবি করে। না দিলে ওই ভিডিও ভাইরালের ভয় দেখায়। কোনো উপায় না পেয়ে ৯ নভেম্বর বোনের কাছ থেকে এক লাখ টাকা ধার করে তাদেও হাতে তুলে দেন ওই ভুক্তভোগী নারী। এরপর গত ১৭ নভেম্বর আবারো ভিডিও ইন্টারনেটে ছড়িয়ে দেওয়ার ভয় দেখায় ওই দুই প্রতারক। বিষয়টি নিয়ে আত্মীয় স্বজনদের পরামর্শে ওইদিন ওয়ারী থানায় পর্ণোগ্রাফী আইনে মামলা করেন ভুক্তভোগী নারী। ওয়ারী থানা পুলিশ ওয়ারী এলাকার লাল চাঁন মুকিন লেনের বাসায় অভিযান চালিয়ে প্রতারক সুজন ও সাইদকে গ্রেপ্তার করে পুলিশ।

এ বিষয়ে মামলার তদন্তকারি কর্মকর্তা মো. আছাদুজ্জামান বলেন, সুজন ও সাইদ নামের এজাহারনামীয় দুজন আসামীকে গ্রেপ্তার করা হয়েছে। তাদের শুক্রবার পাঁচ দিনের রিমান্ড চেয়ে আদালতে নেওয়া হলে আদালত একদিনের রিমান্ড মঞ্জুর করেন। প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা কেউ মুখ খোলেনি। তবে রিমান্ডে নিয়ে জিজ্ঞাসাবাদ করলে বিস্তারিত তথ্য পাওয়া যাবে বলে মনে করেন তিনি।

- Advertisement -spot_img

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisement -spot_img

সর্বশেষ সংবাদ