শনিবার | ২ মার্চ ২০২৪
Cambrian

বাস্তবেও তারা বন্ধু

spot_img
spot_img
spot_img

বিনোদন ডেস্ক
ছয় বন্ধুর প্রেম–ভালোবাসা, সুখ–দুঃখের গল্প নিয়ে ফ্রেন্ডস। ১৯৯৪ থেকে ২০০৪—১০ বছর সারা দুনিয়ার কমেডিপ্রেমী দর্শককে মাতিয়ে রেখেছিল জনপ্রিয় এই টিভি সিরিজ। ১৬ বছর পর আবার ফ্রেন্ডস রি–ইউনিয়ন–এ এক হন পর্দার ছয় তারকাবন্ধু: জেনিফার অ্যানিস্টন, কর্টনি কক্স, লিসা কুড্রো, ম্যাট লেব্ল্যাঙ্ক, ম্যাথিউ পেরি ও ডেভিড শুইমার।
এই ফ্রেন্ডস–এরই জনপ্রিয় দুটি চরিত্র রস গেলার ও রেচেল গ্রিন। টিভি শোতে ১০ বছর ধরে প্রেমের ভাঙা-গড়া চলার পর শেষ পর্বে এসে এক হয়েছিল তারা। এরও ১৬ বছর পর ফ্রেন্ডস্ রি–ইউনিয়ন শোতে এসে বোমা ফাটালেন এই দুই চরিত্রে রূপ দেওয়া দুই তারকা জেনিফার অ্যানিস্টন ও ডেভিড শুইমার। জানালেন, পর্দার মতো বাস্তবেও একে অপরের প্রতি দুর্বল ছিলেন তাঁরা।
জেনিফারের প্রেমিক তখন হলিউডের হ্যান্ডসাম হিরো ব্র্যাড পিট। ২০০০ থেকে ২০০৫ সাল পর্যন্ত সংসার করেন তাঁরা। পিটের সঙ্গে বিচ্ছেদের পর ২০১৫ সালে হলিউডের আরেক হিরো জাস্টিন থরোকে বিয়ে করেন জেনিফার। ২০১৭ সালে সেই সম্পর্কও ভেঙে যায়। অন্যদিকে ২০১৭ সালে ব্রিটিশ চিত্রশিল্পী ও লেখিকা জোই বাকম্যানের সঙ্গে ৭ বছরের সংসারের ইতি টানেন ডেভিড।
ফ্রেন্ডস পুনর্মিলনীর পর থেকেই কানাঘুষা, আবার ডেট করছেন জেনিফার অ্যানিস্টন ও ডেভিড শুইমার। এমনও খবর আছে, শুধু জেনিফারকে দেখার জন্য নিউইয়র্ক থেকে লস অ্যাঞ্জেলেসে উড়ে গেছেন ডেভিড। জেনিফারের বাড়িতেই ছিলেন তাঁরা। ডেভিডের জন্য নাকি নিজ হাতে রান্নাও করেছেন জেনিফার। জেনিফারের পছন্দের রেস্তোরাঁতেও তাঁদের দেখা গেছে।
নিজ নিজ সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্টে এখন পর্যন্ত এ বিষয়ে কোনো কিছুই জানাননি এই দুই তারকা। তবে কথায় আছে, যা রটে, তা কিছু তো বটে! তাই সত্য কি না, জানতে অপেক্ষা ছাড়া গতি নেই।

- Advertisement -spot_img

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisement -spot_img

সর্বশেষ সংবাদ