বৃহস্পতিবার | ১৩ জুন ২০২৪
Cambrian

পাকিস্তান সিরিজে আফগান ব্যাটিং কোচ গুনাবর্ধনে

spot_img
spot_img
spot_img

স্পোর্টস ডেস্ক
তালেবানের দখলে আফগানিস্তান। এতে অনিশ্চয়তায় পড়েছে দেশটির ক্রিকেট। আগামী মাসে শ্রীলংকার মাটিতে পাকিস্তানের বিপক্ষে তিন ম্যাচের ওয়ানডে সিরিজ খেলার সুচি রয়েছে আফগানিস্তান দলের। দেশের এই টালমাটাল অবস্থার মধ্যেই দলের ব্যাটিং কোচ হিসেবে শ্রীলংকার সাবেক ওপেনিং ব্যাটসম্যান আবিষ্কা গুনাবর্ধনেকে নিয়োগ দিলো আফগানিস্তান ক্রিকেট বোর্ড (এসিবি)। কেবল মাত্র পাকিস্তানের বিপক্ষে ওয়ানডে সিরিজের জন্য তাকে নিয়োগ দেয়া হয়েছে।
আজ টুইটারে এসিবি জানিয়েছে, ‘ শ্রীলংকার সাবেক ব্যাটসম্যান ও কোচ আবিষ্কা গুনাবর্ধনেকে আফগানিস্তান জাতীয় দলের ব্যাটিং কোচ হিসেবে নিয়োগ দেয়া হয়েছে।’
বোর্ড সূত্রে ক্রিকইনফো জানিয়েছে, দীর্ঘ লম্বা সময়ের জন্য আবিষ্কাকে নিয়োগ দেওয়ার প্রস্তাব দিয়েছিল এসিবি। কিন্তু সেই প্রস্তাব ফিরিয়ে দিয়ে আসন্ন তিন ম্যাচের জন্য দায়িত্ব পালন করবেন তিনি। যা শ্রীলংকায় অনুষ্ঠিত হবে।
২০১৭ সালে টি-টেন টুর্নামেন্টে আমিরাত ক্রিকেট বোর্ডের দুর্নীতিবিরোধী আচরণবিধি ভাঙার অভিযোগ উঠেছিল গুনাবর্ধনের বিপক্ষে। পরে সেই অভিযোগের সত্যতা মেলেনি। এতে ক্রিকেটের সাথে কাজ করতে কোন বাঁধা নেই গুনাবর্ধনের। এর আগে শ্রীলংকা জাতীয় পুরুষ দলের ব্যাটিং কোচ ছিলেন তিনি। এছাড়াও শ্রীলংকা ‘এ’ ও ইমার্জিং দলকে কোচিং করিয়েছেন তিনি।

- Advertisement -spot_img

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisement -spot_img

সর্বশেষ সংবাদ