শনিবার | ২৭ জুলাই ২০২৪
Cambrian

পরী মণি-রাজ ঘনিষ্ঠ অবৈধ অর্থদাতা, মডেলদের নাম র‌্যাবের হাতে

spot_img
spot_img
spot_img

নিজস্ব প্রতিবেদক
রাজ মাল্টিমিডিয়ার স্বত্ত্বাধিকারী গ্রেপ্তার নজরুল ইসলাম রাজ জিজ্ঞাসাবাদে কয়েকজন অবৈধ অর্থ যোগানদাতার নাম বলেছেন। যারা রাজের মাধ্যমে বিভিন্ন ব্যবসায় অবৈধভাবে অর্জিত অর্থ বিণিয়োগ করেছেন। পরীমনি, নজরুল ইসলাম রাজ ও তাদের দুই সহযোগীকে গ্রেপ্তারের পর আজ বৃহস্পতিবার বিকালে এক সংবাদ সম্মেলনে এ তথ্য জানান র‌্যাবের লিগ্যাল এন্ড মিডিয়া উইংয়ের পরিচালক কমান্ডার খন্দকার আল মঈন।
সাংবাদিকদের প্রশ্নের জবাবে এই র‌্যাব কর্মকর্তা বলেন, এইসব ডিজে পার্টিতে যেসব মডেল বা যারা অংশগ্রহণ করতেন, গ্রেপ্তারকৃতদের জিজ্ঞাসাবাদে তাদের নাম এবং তাদের সম্পর্কে তথ্য পাওয়া গেছে। তবে যেহেতু তথ্যগুলো গ্রেপ্তারকৃতরা দিয়েছেন, সেক্ষেত্রে তা যাচাই-বাছাই করা হচ্ছে। তারা ব্যক্তিগত স্বার্থ চরিতার্থ করতে ওই নামগুলো বলেছে কীনা তা যাচাই বাছাই চলছে। ওই তথ্যগুলো আমরা পর্যালোচনা করছি।
র‌্যাব জানায়, নজরুল ইসলাম ওরফে রাজ, শরফুল হাসান ওরফে মিশু হাসান ও তার সহযোগী মো. মাসুদুল ইসলাম ওরফে জিসান একটি সংঘবদ্ধ চক্রের সদস্য। এই চক্রের সদস্য প্রায় ১০ থেকে ১২ জন। তারা রাজধানীর বিভিন্ন আভিজাত এলাকা বিশেষ করে গুলশান, বারিধারা, বনানীসহ বিভিন্ন এলাকায় পার্টি বা ডিজে পার্টির নামে মাদক সেবনসহ নানাবিধ অনৈতিক কর্মকাণ্ডের ব্যবস্থা করে থাকেন। ওই সব পার্টিতে তারা অংশগ্রহণকারীদের কাছ থেকে বিপুল পরিমান অর্থ পেয়ে থাকেন। অংশগ্রহণকারীরা উচ্চবিত্ত পরিবারের সদস্য। প্রতিটি পার্টিতে ১৫-২০ জন অংশগ্রহণ করতেন। এ ছাড়া বিদেশেও প্লেজার ট্রিপের আয়োজন করতেন। একইভাবে উচ্চবিত্তের প্রবাসীদের জন্যও দুবাই, ইউরোপ ও আমেরিকায় এ ধরনের পার্টি আয়োজন করতেন। তারা ক্লায়েন্টদের গোপন ছবি ধারণ করে অপব্যবহার করতেন। এর মাধ্যমে চক্রটি বিপুল পরিমান অর্থবিত্তের মালিক হয়ে যায়। যেসব অর্থ নামে বেনামে বিভিন্নভাবে বিনিয়োগ করেছে রাজ।
এর আগে গতকাল বুধবার পরীমনিকে গ্রেপ্তার করা হয়। এরপর রাজ ও তার দুই সহযোগীকে গ্রেপ্তার করা হয়।
বুধবার রাতে রাজধানীর বসুন্ধরা এলাকা থেকে অস্ত্র, জাল টাকা, মাদক এবং অশ্লীল ভিডিওসহ তাদের গ্রেপ্তার করে র‍্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‍্যাব-১)। এ ঘটনায় র‍্যাবের পক্ষ থেকে তাদের বিরুদ্ধে পৃথক চারটি মামলা করা হয়।
মামলাগুলো করা হয়েছে বিশেষ ক্ষমতা আইন, মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন, অস্ত্র নিয়ন্ত্রণ আইন এবং পর্নোগ্রাফি নিয়ন্ত্রণ আইনে।
এর আগে বনানীর বাসা থেকে চিত্রনায়িকা পরীমনিকে গ্রেপ্তার করা হয়।

- Advertisement -spot_img

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisement -spot_img

সর্বশেষ সংবাদ