শুক্রবার | ১ মার্চ ২০২৪
Cambrian

পরীমনি আটক, বাসায় ‘মদের মিনি বার’

spot_img
spot_img
spot_img

নিজস্ব প্রতিবেদক
রাজধানীর বনানীর বাসায় অভিযান চালিয়ে আজ বুধবার বিকেলে চিত্র নায়িকা পরীমনিকে আটক করেছে র‍্যাব। এখন র‌্যাব পরীমনিকে তার বাসাতেই জিজ্ঞাসাবাদ করছে।
র‌্যাব জানিয়েছেন, পরীমনির বাসায় তল্লাশি চালিয়ে মাদক দ্রব্য পাওয়া গেছে।
আজ সন্ধ্যা পৌনে ৭ টার দিকে পরীমনিকে আটকের সত্যতা নিশ্চিত করেন র‍্যাবের অতিরিক্ত মহাপরিচালক কর্নেল কে এম আজাদ। তিনি বলেন, র‍্যাব সদস্যরা বাসার ভেতরে অবস্থান করে পরীমনিকে জিজ্ঞাসাবাদ করছে। বাসায় এখনো তল্লাশি চলছে।
আজ বিকেলে র‍্যাবের একটি দল পরীমনির বাসায় অভিযান চালায়। এর সময় ভেতর থেকে দরজা লাগিয়ে ফেসবুকে লাইভে এসে পরীমনি থানা-পুলিশ ও ডিবির কর্মকর্তা এবং তার পরিচিতজনদের কাছে ফোন করে তাকে বাঁচানোর আহ্বান জানান। বারবার র‍্যাব তাদের পরিচয় দিলে ভেতর থেকে দরজা খুলছিলেন না তিনি। বিকেল ৪ টা ৩৫ মিনিটে ভেতর থেকে দরজা খুলে দেওয়া হলে র‍্যাব সদস্যরা বাসার ভেতরে ঢোকেন।
এর আগে বিকালে র‍্যাব জানায়, সুনির্দিষ্ট তথ্যের ভিত্তিতেই চিত্রনায়িকা পরীমণির বাসায় অভিযান চালানো হচ্ছে।
র‌্যাবের লিগ্যাল অ্যান্ড মিডিয়া উইংয়ের পরিচালক কমান্ডার খন্দকার আল মঈন বলেন, ‘সুনির্দিষ্ট অভিযোগের ভিত্তিতে তার বাসায় অভিযান চালানো হচ্ছে। অভিযান শেষে বিস্তারিত তথ্য জানানো হবে।’
প্রসঙ্গত, আজ বুধবার (৪ আগস্ট) বেলা পৌনে চারটার দিকে আইনশৃঙ্খলা বাহিনী এ চিত্রনায়িকার বনানীর বাসায় উপস্থিত হয়। এরপর আতঙ্কিত পরী লাইভে এসে তাদের পরিচয় পাননি বলে দাবি করেন।
সর্বশেষ খবর অনুযায়ী, র‌্যাব সদস্যরা জানিয়েছেন, তদন্তের স্বার্থে তারা পরীর সঙ্গে কথা বলবেন। এজন্য গণমাধ্যমকর্মীদের বাসার বাইরে আটকে দেওয়া হয়েছে।
উল্লেখ্য, ১৪ জুন দুপুরে সাভার থানায় নির্যাতন ও ধর্ষণচেষ্টার অভিযোগে ছয় জনের নামে মামলা দায়ের করেন নায়িকা পরীমণি। মামলায় নাসির ইউ মাহমুদকে প্রধান আসামি করা হয়। এরপর বেশ কিছু সিসিটিভি ফুটেজে পরী বিতর্কিত হয়ে ওঠেন। আসামিরা বর্তমানে জামিনে বাইরে আছেন।

- Advertisement -spot_img

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisement -spot_img

সর্বশেষ সংবাদ