মঙ্গলবার | ২১ মে ২০২৪
Cambrian

নৌবাহিনীর লিখিত পরীক্ষার ফলাফল

spot_img
spot_img
spot_img

নিজস্ব প্রতিবেদক
বাংলাদেশ নৌবাহিনী সরাসরি কমিশন্ড অফিসার পদে ২০২২-এ ডিইও ব্যাচের প্রার্থীদের লিখিত পরীক্ষার ফলাফল প্রকাশ করা হয়েছে। গত ২৫ জুন বিএন কলেজ ঢাকা কেন্দ্রে এ পরীক্ষা অনুষ্ঠিত হয়।

লিখিত পরীক্ষায় উত্তীর্ণ প্রার্থীদের রোল নম্বর হলো—

ইঞ্জিনিয়ারিং ও ইলেকট্রিক্যাল শাখা
২২০০০৩, ২২০০০৪, ২২০০০৬, ২২০০১৮, ২২০০২৬, ২২০০২৭, ২২০০২৯, ২২০০৩৩, ২২০০৩৭, ২২০০৪০, ২২০০৫০, ২২০০৫৯, ২২০০৭১, ২২০০৮৩, ২২০০৯০, ২২০১০৪, ২২০১০৬, ২২০১০৭, ২২০১৩৫, ২২০১৩৭, ২২০১৪১, ২২০১৪৯, ২২০১৯২, ২২০১৯৩, ২২০১৯৭, ২২০২০১, ২২০২০২, ২২০২১২, ২২০২১৫, ২২০২২০, ২২০২২২, ২২০২৩৬, ২২০২৩৭, ২২০২৩৯ ও ২২০২৫৮।

বিএনভিআর (এস) শাখা
২২০০২৪, ২২০০৩৫, ২২০০৪৭, ২২০০৫৭, ২২০১১১, ২২০১৩১, ২২০১৫৪, ২২০১৬১, ২২০১৬৩, ২২০১৬৯, ২২০১৮০, ২২০১৮৬, ২২০২৫২, ২২০২৫৬, ২২১৫১৩, ২২১৫২৩ ও ২২১৫৩৩।

শিক্ষা শাখা
২২০০০২, ২২০০০৫, ২২০০০৯, ২২০০১২, ২২০০৪৩, ২২০০৪৬, ২২০০৫১, ২২০০৫২, ২২০০৬৪, ২২০০৭৯, ২২০০৮০, ২২০০৮৮, ২২০০৯১, ২২০০৯২, ২২০০৯৪, ২২০১১৪, ২২০১১৭ ও ২২০১২০, ২২০১২৩, ২২০১২৫, ২২০১২৮, ২২০১৩৪, ২২০১৩৮, ২২০১৪৭, ২২০১৪৮, ২২০১৫২, ২২০১৫, ২২০১৫৫, ২২০১৬২, ২২০১৬৪, ২২০১৬৫, ২২০১৭০, ২২০১৭৭, ২২০১৮৩, ২২০১৮৫, ২২০১৯৪, ২২০১৯৫, ২২০২১৬, ২২০২২৮, ২২০২৩২, ২২০২৪২, ২২০২৪৫, ২২০২৪৬, ২২০২৪৮, ২২০২৫৭, ২২১৫০৮, ২২১৫১২, ২২১৫১৯, ২২১৫২১, ২২১৫৩৫ ও ২২১৫৪১।

ইন্টার সার্ভিস সিলেকশন বোর্ড (আইএসএসবি) ইউজার আইডি এবং পাসওয়ার্ড প্রতি প্রার্থীর মোবাইল নম্বরে এসএমএসের মাধ্যমে পাঠানো হবে। আইএসএসবি থেকে এসএমএস পাওয়ার পর নির্ধারিত সময়ের মধ্যে http://issb-bd.org/candidatelogin–এ login করে Online-এ Bio-data পূরণ করতে হবে। পরবর্তী সময়ে একজন প্রার্থী আইএসএসবি কর্তৃক পরীক্ষা ও সাক্ষাৎকারের জন্য নির্ধারিত তারিখসহ কল–আপ লেটার পাবে।

আন্তঃবাহিনী নির্বাচন পর্ষদের ওয়েবসাইট www.issb-bd.org হতে প্রার্থীদের আইএসএসবি পরীক্ষার তারিখ জানা যাবে এবং কল-আপ লেটার ডাউনলোড করে আইএসএসবিতে নির্ধারিত তারিখ ও সময়ে হাজির হতে হবে। আইএসএসবি–সংক্রান্ত যে কোনো তথ্য আইএসএসবি ওয়েবসাইট হতে পাওয়া যাবে।
লিখিত পরীক্ষার ফলাফল বাংলাদেশ নৌবাহিনীর ওয়েবসাইটেও পাওয়া যাবে www.joinnavy.navy.mil.bd এবং www.navy.mil.bd।

- Advertisement -spot_img

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisement -spot_img

সর্বশেষ সংবাদ