শনিবার | ২৭ জুলাই ২০২৪
Cambrian

নাসির-অমিকে অভিযুক্ত করে চার্জশিট

spot_img
spot_img
spot_img

নিজস্ব প্রতিবেদক
বোট ক্লাবে ধর্ষণ চেষ্টার অভিযোগে নায়িকা পরীমণি যে মামলা করেছিলেন, তা তদন্ত করে আদালতে অভিযোগপত্র জমা দিয়েছে পুলিশ। এতে ব্যবসায়ী নাসির ও পরীমণির বন্ধু অমিকে অভিযুক্ত করা হয়েছে। এই চার্জশীট আদালতে জমা দেয় ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশ (ডিবি)।
ঢাকার তুরাগ তীরে অবস্থিত বোট ক্লাবে আলোচিত চিত্রনায়িকা পরীমণিকে ধর্ষণচেষ্টা ও হত্যাচেষ্টার অভিযোগ ওঠার পর আলোচনায় আসেন ব্যবসায়ী নাসির ও অমি। গত ১৪ জুন ওই নায়িকা সাভার থানায় তাদের নাম উল্লেখসহ ছয়জনের বিরুদ্ধে মামলা করেন। এর পরই আসামিদের গ্রেপ্তারে অভিযান শুরু করে ডিবি।

মামলার পরদিন ডিবি পুলিশ উত্তরা ১ নম্বর সেক্টরের ১২ নম্বর রোডের একটি বাসা থেকে গ্রেপ্তার করে ওই দু’জনকে। তখন সেখান থেকে এক হাজার পিস ইয়াবা ও বিদেশি মদ উদ্ধার করার কথা জানানো হয়। একই সময় আরও তিন নারীকে গ্রেপ্তার করা হয়। ওই ঘটনায় বিমানবন্দর থানায় পুলিশ বাদী হয়ে নাসির, অমি এবং ওই তিন নারীর বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা করে। মামলাটি ডিবির গুলশান বিভাগ তদন্ত করছিল।

তদন্তসংশ্লিষ্টরা জানান, দুই আসামির বিরুদ্ধে ২০১৮ সালের মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনের ৩৬ (১ ) এর টেবিল ২৪ (ক), ১০ (ক) এবং ৪১ ধারায় অভিযোগ আনা হয়েছে।

- Advertisement -spot_img

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisement -spot_img

সর্বশেষ সংবাদ