শুক্রবার | ১৯ জুলাই ২০২৪
Cambrian

নজরুল রাজের ছাতার নিচে পরীমনি পিয়াসা-মৌদের অপকর্ম : র‌্যাব

spot_img
spot_img
spot_img

নিজস্ব প্রতিবেদক
রাজ মাল্টিমিডিয়ার কর্ণধার নজরুল ইসলাম রাজকে আটক করে র‌্যাবের সদর দপ্তরে নেওয়া হয়েছে। আজ বুধবার রাতে রাজধানীর বনানীতে নিজ কার্যালয় থেকে তাকে আটক করা হয়। এর আগে আটক করা হয় চিত্রনায়িকা পরীমনিকে। তার কাছ থেকে নজরুল রাজের বিষয়ে চাঞ্চল্যকর তথ্য পাওয়া যায়।
র‌্যাব বলছে, নায়িকা পরীমনি মডেল পিয়াসা মৌ আক্তার সহ একটি গ্রুপ নজরুল রাজের ছাতার তলায় থেকে নানা অপকর্ম করে যাচ্ছিল।

গ্রেপ্তার নজরুল রাজ

একই সময় রাজের আরো দুই সহযোগীকে আটক করা হয়েছে।
দুইজনের মধ্যে সবুজ নামে একজনের নাম জানা গেছে।
বুধবার (৪ আগস্ট) রাত ১০টা ২৮ মিনিটে একটি সাদা রঙের কালো গ্লাস যুক্ত হায়েচ মাইক্রোবাসে করে রাজকে র‌্যাব সদর দপ্তরে নিয়ে যাওয়া হয়।
র‌্যাবের অতিরিক্ত মহাপরিচালক (অপারেশনস) কর্নেল কে এম আজাদ জানান, রাত সাড়ে আটটার দিকে বনানীর ৭ নম্বর সড়কে নজরুল ইসলাম রাজের কার্যালয়ে অভিযান শুরু করে র‌্যাবের একটি দল। পরে তাকে আটক করা হয়। তাঁর কার্যালয় থেকে বিপুল পরিমাণে বিদেশি মদ, ইয়াবা বড়ি, সেক্স টয় উদ্ধার করা হয়। রাত পৌনে ১২টায় তাঁকে র‌্যাব সদর দপ্তরে নিয়ে যাওয়ার পর জিজ্ঞাসাবাদ শুরু হয়।
কর্নেল কে এম আজাদ বলেন, আটক পরীমনি, পিয়াসা, মৌ এবং তাদের সহযোগী শরফুল হাসান (শুভ) এরা সবাই নজরুল রাজের ছাতার তলায় থেকে অপকর্ম চালিয়ে যাচ্ছিল। নজরুল রাজের সমন্বয়ে চক্রের সদস্যরা লেটনাইট পার্টির নামে মদ-মাদক ও নাচের আসর বসিয়ে সেখানে আসা সমাজের প্রভাবশালী, শিল্পপতি, বিত্তবান ব্যবসায়ী ও উচ্চবিত্তের সন্তানদের মুঠোফোনে ভিডিও ধারণ ও স্থির ছবি তুলে ব্ল্যাকমেল করে মোটা অঙ্কের টাকা আদায় করতেন। ব্ল্যাকমেল এই চক্রে জড়িত অন্যদেরও আইনের আওতায় আনা হবে।
প্রসঙ্গত পরিমনির আগে ডিবি পুলিশের অভিযানে মাদকসহ ধরা পড়েন মডেল পিয়াসা এবং মডেল মৌ আক্তার। তারা রিমান্ডে রয়েছেন। যদিও শিল্পী সমিতিসহ শিল্পী-কলাকুশলীদের সমন্বয়ে গঠিত মূল ধারার সংগঠনগুলো পিয়াসা ও মৌকে শিল্পী হিসেবে স্বীকার করতে নারাজ। এসব ঘটনার পর তারা তাদের অবস্থান স্পষ্ট করে ইতিমধ্যেই গণমাধ্যমে বিবৃতি দিয়েছেন।

- Advertisement -spot_img

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisement -spot_img

সর্বশেষ সংবাদ