বুধবার | ২১ ফেব্রুয়ারি ২০২৪
Cambrian

ধর্ষণের অভিযোগে পপ তারকা গ্রেপ্তার

spot_img
spot_img
spot_img

বিনোদন ডেস্ক
চীনা-কানাডীয় র‍্যাপার ও গায়ক ক্রিস উ ইফানকে ধর্ষণের অভিযোগে গ্রেপ্তার করা হয়েছে। সাউথ চায়না মর্নিং পোস্টের খবর অনুসারে আজ মঙ্গলবার বেইজিংয়ে আইনজীবীরা এ তথ্য নিশ্চিত করেছেন। মাতাল অবস্থায় ১৭ বছরের এক টিনএজকে ধর্ষণ করেন তিনি। উ ইফানের বিরুদ্ধে তরুণীদের সঙ্গে যৌন সম্পর্ক স্থাপনে প্রলুব্ধ করার অভিযোগও রয়েছে। চীনের প্রভাবশালী এই তারকার বিরুদ্ধে আগেও ধর্ষণের অভিযোগ উঠেছিল।
অভিযোগকারী মেয়েটির দাবি, অন্তত সাতজন নারী তাকে জানিয়েছেন, এক্সো ব্যান্ডের সাবেক এই কে-পপ তারকা তাঁদের চাকরি ও সুযোগের প্রতিশ্রুতি দিয়ে প্রলোভন দেখিয়েছিলেন। এ তদন্ত চলাকালে যুক্তরাষ্ট্রের আরেক কিশোরী উ ইফানের বিরুদ্ধে যৌন নির্যাতনের অভিযোগে আইনি সহায়তার জন্য একজন অ্যাটর্নির সঙ্গে যোগাযোগ করেন।
উ ইফান এসব অভিযোগ অস্বীকার করেছেন। ক্রিস উকে মডেল হিসেবে নিযুক্ত করেছিল যেসব ব্র্যান্ড, তারাও ইতিমধ্যেই তাঁর সঙ্গে সম্পর্ক ছিন্ন করেছে। গ্রেপ্তারের পর উর অফিশিয়াল সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্টটি মুছে ফেলা হয়।
ক্রিস উ চীনের গুয়াংঝু আর কানাডার ভ্যাঙ্কুভারে বেড়ে উঠেছেন। ২০১২ সালে তিনি কে–পপ ব্যান্ড এক্সোতে যোগ দেন। পরে এস এম এন্টারটেইনমেন্টের সঙ্গে চুক্তির কারণে দল থেকে বেরিয়ে আসেন।

- Advertisement -spot_img

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisement -spot_img

সর্বশেষ সংবাদ