মঙ্গলবার | ২১ মে ২০২৪
Cambrian

টিকা নিলেই ফুল, মাস্ক ও খাবার

spot_img
spot_img
spot_img

ক্র্যাবনিউজ ডেস্ক
করোনার টিকা নিলেই পাচ্ছেন ফুল, মাস্ক আর খাবার। এ তথ্য শুনে অন্যদেশের ঘটনা মনে হলেও প্রকৃতপক্ষে চট্টগ্রামের আনোয়ারা উপজেলায় টিকা গ্রহণকারীরা পাচ্ছেন এসব। টিকা গ্রহণের পর তাদেরকে ফুল, মাস্ক এবং হালকা খাবার হাতে তুলে দিচ্ছেন সংশ্লিষ্টরা।
উপজেলার ১১ ইউনিয়নের ৬ হাজার ৬০০ টিকাগ্রহীতার জন্য এমন উপহারের ব্যবস্থা করা হয়েছে। ব্যতিক্রমী এই আয়োজন সাড়া ফেলেছে উপজেলাজুড়ে।
স্থানীয় সূত্র জানায়, আজ শনিবার সারা দেশে একযোগে টিকাদান কর্মসূচিতে মুক্তিযোদ্ধা, প্রতিবন্ধী ও ২৫ বছরের বেশি বয়সী লোকজনকে টিকা দেওয়া হচ্ছে। আজ আনোয়ারা উপজেলার ১১ ইউনিয়নের সাড়ে ছয় হাজারের বেশি টিকাগ্রহীতাকে ফুল, মাস্ক ও হালকা খাবার দেওয়া হচ্ছে। উপজেলা প্রশাসনের সঙ্গে পরামর্শ করে ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যানেরা ব্যতিক্রমী এ আয়োজন করেন।
আজ আনোয়ারা সদর ইউনিয়ন, বরুমচড়া ও বারশত ইউনিয়নের তিনটি কেন্দ্রে গিয়ে দেখা যায়, নারী ও পুরুষেরা আলাদা বুথে গিয়ে টিকা নিচ্ছেন। টিকা নেওয়ার পরপরই স্বেচ্ছাসেবকেরা তাঁদের হাতে উপহার তুলে দিচ্ছেন।
আনোয়ারা সদর ইউনিয়নে টিকা নেওয়া টকি দত্ত বলেন, ‘টিকা নিলাম বিনা মূল্যে। আবার ফুলও দিল সম্মান করে। অনেক ভালো লাগল।’ আনোয়ারা সদর ইউপি চেয়ারম্যান অসীম কুমার দেব এ তথ্যের সত্যতা নিশ্চিত করেন।
আনোয়ারা উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) শেখ জোবায়ের আহমেদ বলেন, পুরো উপজেলার ৬ হাজার ৬০০ টিকাগ্রহীতাকে ফুল দিয়েছেন সংশ্লিষ্ট চেয়ারম্যানরা। এটা প্রশংসনীয়।

- Advertisement -spot_img

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisement -spot_img

সর্বশেষ সংবাদ