মঙ্গলবার | ২১ মে ২০২৪
Cambrian

জয় দিয়ে শুরু ভ্যালেন্সিয়ার

spot_img
spot_img
spot_img

সাপোর্টস ডেস্ক
শুরু হয়েছে স্প্যানিশ ফুটবল লিগের ২০২১-২২ মৌসুম। মৌসুমের প্রথম ম্যাচে মুখোমুখি হয়েছিলো ভ্যালেন্সিয়া ও গেটাফে। একজন কম নিয়ে নিয়ে খেলে ১-০ গোলে ম্যাচ জিতে নেয় ভ্যালেন্সিয়া।
নিজেদের মাঠে অবশ্য শুরুটা ভালো ছিলনা ভ্যালেন্সিয়ার। ৩ মিনিটেই হুগো গুইলামোনকে হারায় ভ্যালেন্সিয়া। গেটাফের নেমানিয়া মাকসিমোভিচকে ফাউল করলে রেফারি প্রথমে হলুদ কার্ড দেখালেও ভিএআরের সহায়তায় লাল কার্ড পান গুইলাওেমান।
অবশ্য গুইলামোনকে হারানোর দুঃখ ভুলার আগেই গোলের দেখা পায় ভ্যালেন্সিয়া। ৮ মিনিটে গেটাফের ডি-বক্সে ফাউলের শিকার হন ডেনিস চেরিশেভ।পাওয়া পেনাল্টি থেকে গোল কার্লোস সলে ১-০ ব্যবধানে এগিয়ে দেন ভ্যালেন্সিয়াকে।
এক গোলে এগিয়ে থেকে ম্যাচের বিরতিতে যায় ভ্যালেন্সিয়া। এরপর গোলের জন্য চেষ্টা করেও ব্যর্থ হয়েছে গেটাফে। কিন্তু ঐ সময় ম্যাচে ৭০ শতাংশ বল দখলে ছিলো গেটাফের।
তবে ম্যাচে সমতা ফেরানোর লক্ষ্যের মাঝে দ্বিতীয়ার্ধে বিপদে পড়ে গেটাফে। লাল কার্ড দেখে মাঠ ছাড়েন গেটাফের মিডফিল্ডার এরিক কাবাকো। দ্বিতীয় হলুদ কার্ড দেখে মাঠ ছাড়েন তিনি। এতে দশ জনের দলে নেমে আসে গেটাফে। শেষ পর্যন্ত এক গোলের জয়ের ম্যাচ শেষ করে ভ্যালেন্সিয়া।

- Advertisement -spot_img

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisement -spot_img

সর্বশেষ সংবাদ