শনিবার | ২ মার্চ ২০২৪
Cambrian

জাতীয় শোক দিবস উপলক্ষ্যে প্রধানমন্ত্রীর কার্যালয়ে দোয়া

spot_img
spot_img
spot_img

নিজস্ব প্রতিবেদক
স্বাধীনতার মহান স্থপতি এবং ইতিহাসের মহানায়ক জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৬ তম শাহাদাত বার্ষিকী এবং ১৫ই আগস্ট জাতীয় শোক দিবস উপলক্ষ্যে প্রধানমন্ত্রীর কার্যালয়ে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। প্রধানমন্ত্রীর কার্যালয়ে আজ বিকেলে অনুষ্ঠিত এই আলোচনা সভা এবং দোয়া মাহফিলে কার্যালযের সর্বস্তরের কর্মকর্তাগণ অংশগ্রহণ করেন।
অনুষ্ঠানে জাতির পিতার প্রতি শ্রদ্ধা জানিয়ে প্রধানমন্ত্রীর বেসরকারি শিল্প ও বিনিয়োগ বিষয়ক উপদেষ্টা সালমান এফ রহমান, প্রধানমন্ত্রীর মুখ্য সচিব ড. আহমদ কায়কাউস, প্রধানমন্ত্রীর কার্যালয়ের এসডিজি বিষয়ক মুখ্য সমন্বয়ক জুয়েনা আজিজ, কার্যালয়ের সচিব মো. তোফাজ্জল হোসেন মিয়া, প্রেস সচিব ইহসানুল করিম, এস এস এফের মহাপরিচালক মেজর জেনারেল মজিবুর রহমান বক্তব্য রাখেন।
পরে সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙালি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান, তাঁর সহধর্মিনী বঙ্গমাতা ফজিলাতুন নেছা মুজিব সহ ’৭৫ এর ১৫ আগস্ট শহীদ তাঁদের পরিবারের সকল সদস্যদ্য ও ঘনিষ্ঠ জনদের আত্মার মাগফিরাত কামনা করে বিশেষ মোনাজাত অনুষ্ঠিত হয়। মোনাজাতে দেশ ও জাতির উত্তরোত্তর শান্তি অগ্রগতি এবং সমৃদ্ধি ও কামনা করা হয়।

- Advertisement -spot_img

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisement -spot_img

সর্বশেষ সংবাদ