মঙ্গলবার | ২১ মে ২০২৪
Cambrian

চ্যালেঞ্জের মুখে ক্যাটরিনা

spot_img
spot_img
spot_img

ক্র্যাবনিউজ ডেস্ক
পর্দায় নাচাগানা, নায়কের সঙ্গে রোমান্স ঢের হয়েছে । বলিউড অভিনেত্রী ক্যাটরিনা কাইফ সিদ্ধান্ত নিয়েছিলেন যে সিরিয়াস চরিত্র ছাড়া তিনি আর অভিনয় করবেন না। তাই ছবি নির্বাচনের ব্যাপারে বেশ খুঁতখুঁতে হয়ে উঠেছেন বলিউডের ক্যাট। এবার তার ইচ্ছাও পূর্ণ হবে। খ্যাতনামা পরিচালক আর বাল্কির আগামী ছবির নায়িকা ক্যাটরিনা। শুধু তা–ই নয়, এই ছবিতে তার সঙ্গে বলিউড মেগাস্টার অমিতাভ বচ্চন থাকবেন বলেও শোনা যাচ্ছে।
এই মুহূর্তে ‘টাইগার থ্রি’র শুটিংয়ে ব্যস্ত ক্যাটরিনা কাইফ। আর এরই মধ্যে নতুন কাজের খবর পেলেন ক্যাটরিনা। বাল্কির এই প্রকল্পের জন্য ইতিমধ্যে সইসাবুদ পর্ব সেরে ফেলেছেন ক্যাটরিনা।
জানা গেছে, আর বাল্কির এই ছবিটি নারীকেন্দ্রিক। স্বাভাবিকভাবেই তাই ক্যাটরিনার চরিত্রটি যে বেশ জোরদার হবে, তা আর বলার অপেক্ষা রাখে না। ধারণা করা হচ্ছে, এ ছবিতে চ্যালেঞ্জের মুখে পড়বেন ক্যাটরিনা। কেননা বাল্কির ছবিতে সব সময় নারী চরিত্রগুলো বেশ জোরদার হয়। সবকিছু ঠিকঠাক এগোলে অমিতাভের সঙ্গে ক্যাটরিনার এটা হবে চতুর্থ ছবি।
এই দুই তারকাকে এর আগে একসঙ্গে ‘বুম’, ‘সরকার’, ‘ঠগস অব হিন্দুস্তান’–এ দেখা গেছে। ‘সরকার’ ছাড়া বাকি দুটি সিনেমা বক্স অফিসে মুখ থুবড়ে পড়ে। অন্যদিকে অমিতাভ বচ্চন বাল্কির ‘পা’, আর ‘চিনি কম’ ছবিতে অভিনয় করেছেন। আর বাল্কি প্রযোজনা সংস্থার ছবি ‘ইংলিশ ভিংলিশ’–এ এই মেগাস্টারকে ক্যামিও হিসেবে দেখা গিয়েছিল।

- Advertisement -spot_img

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisement -spot_img

সর্বশেষ সংবাদ