শুক্রবার | ১৯ জুলাই ২০২৪
Cambrian

চুক্তি নবায়ন করলেন বেনজেমা

spot_img
spot_img
spot_img

স্পোর্টস ডেস্ক
রিয়াল মাদ্রিদের সাথে নতুন চুক্তি নবায়ন করেছেন অভিজ্ঞ ফরাসি স্ট্রাইকার করিম বেনজেমা। নতুন চুক্তি অনুযায়ী ২০২৩ সাল পর্যন্ত তিনি রিয়াল মাদ্রিদেই থাকছেন বলে ক্লাব সূত্র নিশ্চিত করেছে।
৩৩ বছর বয়সী বৈচিত্র্যময় এই স্ট্রাইকার ২০০৯ সালের লিঁও থেকে মাদ্রিদে যোগ দেন। এরপর গ্যালাকটিকোদের জার্সি গায়ে খেলেছেন ৫৬০টি ম্যাচ। চলতি মৌসুম রিয়ালে বেনজেমার ১৩তম মৌসুম। গত বছর তিনি লা লিগার সেরা খেলোয়াড় মনোনীত হয়েছিলেন।
চুক্তি নবায়নের পর রিয়াল সভাপাতি ফ্লোরেন্তিনো পেরেজের সাথে দাঁড়ানো একটি ছবি সামাজিক যোগযোগ মাধ্যমে পোস্ট করেছেন বেনজেমা। সেখানে দেখা যাচ্ছে দুজনেই একটি জার্সি হাতে দাঁড়িয়ে রয়েছেন যেখানে বেনজেমার নামের নীচের ২০২৩ সংখ্যাটি লেখা রয়েছে।
চুক্তি প্রসঙ্গে বেনজেমা বলেছেন, ‘বিশ্বের অন্যতম সেরা ক্লাবের সাথে আমার গল্পটা আরো কিছুদিন চলবে। এখানে থাকতে পারাটা সত্যিই সম্মানের। দীর্ঘ সময় আমার উপর আস্থা রাখার জন্য সবাইকে ধন্যবাদ।’

দলের হয়ে সর্বোচ্চ অবদান রাখান জন্য ক্লাবের পক্ষ থেকেও বেনজেমাকে ধন্যবাদ জানিয়ে বলা হয়েছে, ‘মাদ্রিদের জার্সি গায়ে এই ফরাসি স্ট্রাইকার সম্ভ্যাব্য সব কিছুই জয় করেছে, ১৯টি শিরোপা তার দখলে রয়েছে। এর মধ্যে চারটি চ্যাম্পিয়ন্স লিগ, চারটি ক্লাব বিশ্বকাপ, তিনটি ইউরোপীয়ান সুপার কাপ, তিনটি লা লিগা, দুটি স্প্যানিশ কাপ ও তিনটি স্প্যানিশ সুপার কাপ রয়েছে। ফুটবলীয় দক্ষতা দিয়ে সে মাদ্রিদের সকল সমর্থকের হৃদয় জয় করে নিয়েছে।’
রোনাল্ডো ও সার্জিও রামোসের ছায়ায় বেনজেমা দীর্ঘ সময় ধরে লাইমলাইটের বাইরে চলে গিয়েছিলেন। কিন্তু তিন বছর আগে রোনাল্ডো জুভেন্টাসে পাড়ি জমালে নিজের সেরাটা প্রমান করেন বেনজেমা। গত তিন বছর সম্ভবত তিনি ক্যারিয়ারের সেরা সময় কাটিয়েছেন মাদ্রিদে। এ বছর রামোসও রিয়াল ছেড়ে পিএসজিতে চলে গিয়েছেন। সে কারনে দলের মূল সিনিয়র খেলোয়াড় ও ভরসার জায়গা এখন বেনজেমা।
নতুন চুক্তিতে বেনজেমার রিলিজ ক্লজ ধরা হয়েছে এক বিলিয়ন ইউরো যা চুক্তিটিকে অনেকটাই সমৃদ্ধ করেছে।

- Advertisement -spot_img

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisement -spot_img

সর্বশেষ সংবাদ