শুক্রবার | ১৯ জুলাই ২০২৪
Cambrian

চাকরি নিলেন নিরব

spot_img
spot_img
spot_img

বিনোদন রিপোর্ট ডেস্ক

নতুন জীবনে নিরব! সংসার নয়, চাকরি নিলেন এই নায়ক। রোজ অফিস করছেন ৯টা ৫টা। এমন খবরের বিপরীতে অনেকেই বলবেন, লকডাউনে শুটিং বন্ধ; তাই নায়কের এই হাল! না, তাও নয়।

নিরব বললেন, ‘চাকরির বিষয়টি মিডিয়ার বাইরের কিছু নয়। এটা মিডিয়ারই একটা অংশ। আমার পুরনো অভিজ্ঞতাগুলো এবার কাজে লাগাবো অন্যভাবে। আর অভিনয় ক্যারিয়ার তো থাকছেই।’
১ আগস্ট থেকে এই নায়ক যোগ দিয়েছেন শ্রেষ্ঠ অনলাইন মার্কেটপ্লেস নামের একটি প্রতিষ্ঠানে। যাতে পাবলিক রিলেশন অ্যান্ড কমিউনিকেশন প্রধান হিসেবে যোগ দিয়েছেন তিনি। ২ আগস্ট রাতে বিষয়টি জানান এ নায়ক-মডেল। চেয়ে নেন দোয়া।
নিরব বলেন, ‘এই প্রতিষ্ঠানটি ৬ মাস হলো তাদের কার্যক্রম পরিচালনা করছে। গত ১ আগস্ট থেকে আমি যুক্ত হলাম। এত দিনের ক্যারিয়ারে যত মানুষের সঙ্গে আমার চেনা-পরিচয় ঘটেছে, তাদের কাছে প্রতিষ্ঠানটির কার্যক্রম পৌঁছে দেওয়াই হবে আমার মূল লক্ষ্য। প্রতিষ্ঠানটির কর্তারা আমার ওপর যে বিশ্বাস রেখেছেন, আশা করি সেটা পূরণ করতে সক্ষম হবো। তাছাড়া কমিউনিকেশনস বিষয়ে আমার আগ্রহটাও বরাবরই ভালো।’
প্রসঙ্গত, নিরবকে সম্প্রতি ও সর্বশেষ দেখা গেছে অনন্য মামুন পরিচালিত ‘কসাই’ সিনেমায়। বর্তমানে এ নায়কের হাতে রয়েছে ‘ফিরে দেখা’, ‘ক্যাসিনো’, ‘চোখ’, ‘অমানুষ’, ‘তিতুমীর’, ‘অফিসার রিটার্নস’, ‘ছায়াবৃক্ষ’ প্রভৃতি সিনেমার কাজ।

- Advertisement -spot_img

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisement -spot_img

সর্বশেষ সংবাদ