রবিবার | ২৫ ফেব্রুয়ারি ২০২৪
Cambrian

ক্র্যাবের উদ্যোগে ফায়ার সার্ভিসের অগ্নি নিরাপত্তা প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত

spot_img
spot_img
spot_img

নিজস্ব প্রতিবেদক
বাংলাদেশ ক্রাইম রিপোর্টার্স এসোসিয়েশন (ক্র্যাব)’র উদ্যোগে ও ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স এর সহযোগিতায় ‘অগ্নি নিরাপত্তা প্রশিক্ষণ কর্মশালা’ অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার সকাল থেকে দুপুর পর্যন্ত ফায়ার সার্ভিস সদর দপ্তরে এ প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত হয়। কর্মশালা উদ্ভোধন করেন ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের পরিচালক (অপারেশনে মেইনটেন্যান্স) লেফটেন্যান্ট কর্নেল মো. তাজুল ইসলাম চৌধুরী।

প্রথম দিনের এ কর্মশালায় ক্র্যাবের সহ সভাপতি মাসুম মিজান, সাধারণ সম্পাদক মামুনূর রশিদ, যুগ্ম সম্পাদক রুদ্র মিজান, প্রশিক্ষণ ও তথ্য প্রযুক্তি সম্পাদক ইসমাঈল হুসাইন ইমু, ক্রীড়া ও সাংস্কুতিক সম্পাদক আবু জাফর, প্রচার ও প্রকাশনা সম্পাদক এসএম ফয়েজ, কার্যনির্বাহী সদস্য আব্দুল্লাহ আল মামুন, জসীম উদ্দীন, এনামুল কবীর রুপমসহ ক্র্যাব সদস্যরা উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে প্রশিক্ষক হিসেবে বক্তব্য রাখেন, ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের উপ-পরিচালক মো. ছালেহ উদ্দিন, মো. আখতারুজ্জামান, মোহাম্মদ কামাল উদ্দিন ভূঁইয়া, সিনিয়র স্টাফ অফিসার মো. শাহজাহান শিকদার, প্রশিক্ষক শামস আরমান, সিনিয়র স্টেশন অফিসার এ, কে, এম, রায়হানুল আশরাফ হোসেন, ওয়্যারহাউজ ইন্সপেক্টর মো. আনোয়ারুল ইসলাম।

উল্লেখ্য, আগামীকাল বুধবার একই সময় প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত হবে। এতে ক্র্যাবের বাকি সদস্যরা অংশ গ্রহণ করবেন।

- Advertisement -spot_img

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisement -spot_img

সর্বশেষ সংবাদ