বৃহস্পতিবার | ১৩ জুন ২০২৪
Cambrian

ক্যারম দ্বৈত চ্যাম্পিয়ন কামাল হোসেন তালুকদার ও সুজন কৈরী জুটি, রানার আপ জসীম উদ্দীন ও আমানুর রহমান রনি 

spot_img
spot_img
spot_img
স্পোর্টস ডেস্ক
ওয়ালটন-ক্র্যাব ক্রীড়া উৎসবের ‘ক্যারম দ্বৈত’ খেলায় চ্যাম্পিয়ন হয়েছেন বিডিনিউজের কামাল হোসেন তালুকদার ও বাংলাদেশ জার্নালের সুজন কৈরী, রানার আপ হয়েছেন ঢাকা পোস্টের জসীম উদ্দীন ও দৈনিক আজকের পত্রিকার আমানুর রহমান রনি। এছাড়া তৃতীয় স্থান অধিকার করেছেন বাংলাদেশ সময়ের ইকরামুল কবীর টিপু ও যুগান্তরের সিরাজুল ইসলাম জুটি।
লেখা চলছে

আজ (মঙ্গলবার) সকাল ১১টায় ক্যারম দ্বৈত খেলা শুরু হয়। পর্যায়ক্রমে গ্রুপ পর্বের খেলা শেষে কোয়ার্টার ফাইনাল ও সেমিফাইনাল খেলা অনুষ্ঠিত হয়। ফাইনালে জসীম উদ্দীন ও আমানুর রহমান রনি জুটিকে হারিয়ে চ্যাম্পিয়ন হন কামাল হোসেন তালুকদার ও সুজন কৈরী জুটি।

খেলা পরিচালনা করেন ক্র্যাবের সিনিয়র সদস্য শহিদুল ইসলাম ও কামাল হোসেন তালুকদার। এসময় ভারপ্রাপ্ত সভাপতি মাসুম মিজান, সাধারণ সম্পাদক মামুনূর রশীদ, ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক মো. আবু জাফর ও ক্র্যাব কার্যনির্বাহী কমিটির সদস্যবৃন্দসহ ওয়ালটন হাইটেক ইন্ডাস্ট্রিজ লিমিটেড অতিরিক্ত পরিচালক মো. মেহরাব হোসেন আসিফও ক্যারম খেলা উপভোগ করেন। ক্যারম দ্বৈত খেলায় অংশগ্রহণ করেন ২২ সদস্য।
গত ৩ সেপ্টেম্বর দুপুরে ক্র্যাব মিলনায়তনে আনন্দঘন পরিবেশে দাবা খেলার মধ্য দিয়ে এবারের ওয়ালটন-ক্র্যাব ক্রীড়া উৎসব-২০২৩ শুরু হয়। ইতোমধ্যে দাবা ও কল ব্রিজ ক্যারম একক ও ক্যারম দ্বৈত খেলা শেষ হয়েছে। আগামীকাল (বুধবার) অকশন ব্রিজ খেলা অনুষ্ঠিত হবে।
এবারের ওয়ালটন-ক্র্যাব স্পোর্টস ফেস্টিভ্যাল-২০২৩-এ প্রথমবারের মত সদস্যদের স্ত্রীদের জন্য থাকছে লুডু খেলা।
এবারের ওয়ালটন-ক্র্যাব ক্রীড়া উৎসবের ইনডোর-আউটডোর ইভেন্টের মধ্যে রয়েছে-
দাবা, ক্যারম (একক-দ্বৈত), অকশন ব্রিজ, কল ব্রিজ, শ্যুটিং, ম্যারাথন দৌড়, লুডু (ভাবীদের জন্য), ফুটবল ও ক্রিকেট।
- Advertisement -spot_img

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisement -spot_img

সর্বশেষ সংবাদ