শনিবার | ২ মার্চ ২০২৪
Cambrian

কোহলির মন খারাপ

spot_img
spot_img
spot_img

স্পোর্টস ডেস্ক
বৃষ্টির কারণে ইংল্যান্ডের বিপক্ষে নটিংহ্যাম টেস্টে জয় থেকে বঞ্চিত হয় ভারত। টেস্ট ড্র’তে মন খারাপ পুরো ভারত দলের। এরমধ্যে টেস্ট শেষে জরিমানা ও পয়েন্ট হারানোর দুঃসংবাদও শুনতে হয় বিরাট কোহলিবাহিনীকে।
ইংল্যান্ডের বিপক্ষে পাঁচ ম্যাচ সিরিজের প্রথম টেস্টে স্লো-ওভার রেটের কারণে ভারতের ম্যাচ ফি’র ৪০ শতাংশ জরিমানা ও দুই পয়েন্ট কেটে নেয় ক্রিকেটের নিয়ন্ত্রক সংস্থা ইন্টারন্যাশনাল ক্রিকেট কাউন্সিল (আইসিসি)। ইংল্যান্ডেরও একই হাল হয়েছে।
আইসিসি টেস্ট চ্যাম্পিয়নশিপের দ্বিতীয় আসরে নতুন নিয়ম অনুযায়ী, স্লো ওভার রেটের কারনে জরিমানার পাশাপাশি দুই করে পয়েন্টও কাটা হবে। সেই নিয়মের মারপ্যাচে পড়তে হয় ইংল্যান্ড ও ভারতকে।
তবে দুই পয়েন্ট হারানোয় খুশি নন কোহলি। তিনি বলেন, ‘দল হিসেবে আমরা মোটেও খুশি না, এমন একটা কারণে দুই পয়েন্ট হারাতে হয়েছে আমাদের। যা আমাদের নিয়ন্ত্রণে ছিল। দ্বিতীয় ইনিংসে কয়েক ওভার আমরা পুষিয়ে দিতে পেরেছিলাম, তার পরও দুই ওভারের ঘাটতি ছিল।’
তিনি আরও বলেন, ‘ছোট ছোট জায়গায়, ১০-১৫ সেকেন্ড করে বাঁচাতে পারলেও তা বড় ব্যাপার হয়ে উঠতো এবং দ্বিতীয় ইনিংসে আমরা সেই চেষ্টাই করেছি ও তিন-চার ওভার পুষিয়ে দিতে পেরেছি। এতটা পেছনে পড়া উচিত নয় যে পরে আর তা পুষিয়ে দেওয়া যায় না। এখানে পয়েন্ট খুবই গুরুত্বপূর্ণ।’

- Advertisement -spot_img

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisement -spot_img

সর্বশেষ সংবাদ