মঙ্গলবার | ২১ মে ২০২৪
Cambrian

কোনো গল্প ছিল না

spot_img
spot_img
spot_img

বিনোদন ডেস্ক
তখনো তিনি বলিউড তারকা হয়ে ওঠেননি। তখনো তিনি এক সামান্য কিশোরী। ড্যান্স ইন্ডিয়া ড্যান্স রিয়েলিটি শোয়ে নাম লিখিয়েছিলেন সানিয়া মালহোত্রা। সেরা ১০০ প্রতিযোগীর তালিকায় ঢুকেও পড়েছিলেন। কিন্তু তারপর আর বেশি দূর যেতে পারেননি। কেন? তাঁর জীবনে বলার মতো শক্তিশালী কোনো গল্প ছিল না, যে গল্প বিচারকদের চোখে জল এনে দেবে! দর্শককে আবেগি করে তুলবে। রিয়েলিটি শোগুলোয় পারফরম্যান্সের পাশপাশি এমন মনগলানো গল্প না হলে ঠিক জমে না। ফলে শো থেকে বাদ পড়ে যান সানিয়া মালহোত্রা!
শোনা যায়, শোয়ে টিকে থাকার জন্য কখনো কখনো তাই মিথ্যে গল্পও ফাঁদা হয়। মজার ব্যাপার হচ্ছে, দারুণ একটি গল্প সানিয়া মালহোত্রাও ফেঁদেছিলেন। তারপরও টিকলেন না কেন? এত দিন পর একটি চ্যাট শোয়ে সেই গল্পই শোনালেন সানিয়া।
সানিয়া বলেন, ‘আসলে ঘটনা কী জানেন, আমার সঙ্গে আরও অনেক বন্ধু অডিশন দিতে এসেছিলেন। আমি দেখেছি, তাছদের জীবনে এমন কোনো ঘটনা নেই, কিন্তু গল্প বানানোয় তাঁরা ওস্তাদ। মনে পড়ে, একদিন আমি মা–বাবার সঙ্গে বসে ছিলাম। আমি আসলে ভাবছিলাম, আমার পেছনের গল্পটা কী হতে পারে?’
কিন্তু কিছুতেই কোনো গল্প পাওয়া যাচ্ছিল না। পাবেন কী করে, এমন কোনো গল্প তো তাঁর জীবনে নেই! তখন এগিয়ে এলেন তাঁর বাবা। সানিয়া বলেন, ‘বাবা বলল, “তুমি বলে দাও, আমার মা–বাবা নাচে আমাকে কোনো সহযোগিতাই করেননি। আমাকে মারতেন। রাস্তায় গিয়ে অনুশীলন করতাম”। কিন্তু এ গল্প আমার নিজের কাছেই এটা খুব একটা বিশ্বাসযোগ্য মনে হয়নি। তাহলে অন্যের কাছে কীভাবে বিশ্বাসযোগ্য করে তুলব! এটাই হয়েছিল আরকি।’ ফলে গল্পটাও আর বলা হয়নি। আর এ কারণেই কিনা কে জানে, প্রতিযোগিতা থেকে বাদ পড়ে যান সানিয়া মালহোত্রা।
কী আর করা। ড্যান্স তো হলো না, মা–বাবাকে বললেন, অভিনেত্রী হতে চান। শুরু করলেন অডিশন দেওয়া। বেশ কিছু বিজ্ঞাপনও পেয়ে গেলেন। অবশেষে দঙ্গল দিয়ে একেবারে হইচই অভিষেক।
তারপর একে একে করলেন পটাকা, বাধাই হো, লুডো।

- Advertisement -spot_img

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisement -spot_img

সর্বশেষ সংবাদ