শনিবার | ২৭ জুলাই ২০২৪
Cambrian

কর্তব্যরত ট্রাফিককে পিষে পালিয়ে গেলো মাইক্রোবাস

spot_img
spot_img
spot_img

নিজস্ব প্রতিবেদক
রাজধানীর শের-ই-বাংলা নগরে মাইক্রোবাসের ধাক্কায় এক ট্রাফিক পুলিশ কনস্টেবল নিহত হয়েছেন। নিহত হেলাল (৫০) ট্রাফিক তেজাগাঁও বিভাগের মোহাম্মদপুর জোনে কর্মরত ছিলেন।
রোববার (১ আগস্ট) সকাল ১১টার দিকে শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালের সামনে এই দুর্ঘটনা ঘটে। গুরুতর আহত অবস্থায় তাকে উদ্ধার করে প্রথমে সোহরাওয়ার্দী হাসপাতালে নিয়ে যাওয়া হয়।
সেখান থেকে পরে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক বেলা পৌনে ১২টায় তাকে মৃত ঘোষণা করেন। তার বাড়ি গাজিপুরের কালিয়াকৈর উপজেলায়।
পুলিশ কনস্টেবল নিহতের বিষয়টি নিশ্চিত করেছেন ঢামেক হাসপাতাল পুলিশ ক্যাম্পের ইনচার্জ (পরিদর্শক) মো. বাচ্চু মিয়া।
প্রত্যক্ষদর্শীরা জানান, সকালে সোহরাওয়ার্দী হাসপাতালের সামনের দায়িত্ব পালন করছিলেন হেলাল। বেলা ১১ টার দিকে হাসপাতালের সামনে একটি মাইক্রোবাসকে থামার সিগনাল দিলে সেটি প্রথমে হালকা থামলেও পরক্ষণেই আবার হেলালকে ধাক্কা দেয়। পরে তাকে উদ্ধার করে পাশ্ববর্তী শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতাল নিয়ে যাওয়া হয়।
এবিষয়ে ট্রাফিক তেজগাঁও বিভাগের উপ কমিশনার (ডিসি) সাহেদ আল মাসুদ জানান, সকালে সোহরাওয়ার্দী হাসপাতালের সামনের রাস্তায় দায়িত্বরত অবস্থায় ছিলেন হেলাল। হাসপাতালের সামনে একটি মাইক্রোবাসকে থামার সিগনাল দেন তিনি। তখন একবার গাড়িটি থামলেও পরক্ষণেই বেপোরোয়া গতিতে তাকে ধাক্কা দেয়। এরপর সে রাস্তায় পড়ে গেলে গাড়িটি তার উপর দিয়ে চালিয়ে যায়।
তিনি জানান, মাইক্রোবাসটি সিলভার রংয়ের। তবে, তাৎক্ষণিক ভাবে সেটি আটক করা যায়নি। গাড়িটি আটকের চেষ্টা চলছে। মৃতদেহটি ময়নাতদন্তের জন্য মর্গে রাখা হয়েছে।

- Advertisement -spot_img

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisement -spot_img

সর্বশেষ সংবাদ