রবিবার | ২৫ ফেব্রুয়ারি ২০২৪
Cambrian

ওয়ালটন -ক্র্যাব ক্রীড়া উৎসব প্রতিযোগিতার পুরস্কার বিতরণ

spot_img
spot_img
spot_img

স্পোর্টস ডেস্ক

ওয়ালটন-ক্র্যাব ক্রীড়া উৎসবের পুরষ্কার বিতরণ সোমবার দুপুর ২টায় বাংলাদেশ ক্রাইম রিপোর্টার্স এসোসিয়েশন (ক্র্যাব) মিলনায়তনে অনুষ্ঠিত হয়েছে। ক্র্যাব সভাপতি জনাব মির্জা মেহেদী তমালের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ওয়ালটন গ্রুপের সিনিয়র ডেপুটি অপারেটিভ ডিরেক্টর জনাব মো. মেহেরাব হোসেন আসিফ, ওয়ালটন হাই-টেক ইন্ডাস্ট্রিজ পিএলসি। এই অনাড়ম্বর অনুষ্ঠানে ক্র্যাব’র সাবেক সভাপতিবৃন্দ, সিনিয়র সদস্যরা উপস্থিত ছিলেন।

ক্র্যাব বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতায় দাবায় চ্যাম্পিয়ন ওমর ফারুক, রানার আপ কামাল হোসেন তালুকদার, এবং তৃতীয় স্থান হয়েছেন সাইফ বাবলু। কলব্রিজে চ্যাম্পিয়ন দেব দুলাল মিত্র, রানার আপ খলিলুর রহমান, তৃতীয় হাসান উজ-জামান। অকশন ব্রিজে শওকত আলী খান লিথো এবং সমীর কুমার দে জুটি চ্যাম্পিয়ন, রানার আপ শহীদুল ইসলাম এবং এস এম আবুল হোসেন জুটি, তৃতীয় জামিউল আহসান সিপু এবং হাসানুজ্জামান জুটি। ক্যারম এককে চ্যাম্পিয়ন নুরুজ্জামান লাবু, রানার আপ কামাল হোসেন তালুকদার, এবং তৃতীয় হয়েছেন সূজন কৈরী, ক্যারম দৈ¦ত চ্যাম্পিয়ন কামাল হোসেন তালুকদার ও সুজন কৈরী, রানার আপ জসীম উদ্দীন ও আমানুর রহমান রনি, ইকরামুল কবীর টিপু ও সিরাজুল ইসলাম তৃতীয়। লুডু (ভাবীদের) প্রথম হয়েছেন মিসেস ইমু, দ্বিতীয় মিসেস লতিফ রানা এবং তৃতীয় হয়েছেন মিসেস জাফর।

গত ০৫ সেপ্টেম্বর ক্যারম খেলার মাধ্যমে ওয়ালটন-ক্র্যাব ক্রীড়া উৎসবের উদ্বোধন অনুষ্ঠিত হয়। স্পন্সর প্রতিষ্ঠান ওয়ালটনের নির্বাহী পরিচালক এফ এম ইকবাল বিন আনোয়ার ডন বেলুন উড়িয়ে আনুষ্ঠানিকভাবে ক্রীড়া উৎসবের উদ্বোধন করেন। এরপর পর্যায়ক্রমে দাবা, কলব্রিজ, ইন্টারন্যাশনাল ব্রিজ, ক্যারম (একক ও দ্বৈত), ম্যারাথন শুটিং, ভাবীদের লুডু খেলাগুলো অনুষ্ঠিত হয়। ফুটবলে চ্যাম্পিয়ন হয় এভারগ্রীন এনং রানার আপ ডমিনেটর্স। ১৯ সেপ্টেম্বর ফুটবল টূর্নামেন্টের মাধ্যমে এবারের ওয়ালটন-ক্র্যাব ক্রীড়া উৎসবের ২৩ এর সমাপ্তি হয়।

- Advertisement -spot_img

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisement -spot_img

সর্বশেষ সংবাদ