শুক্রবার | ১ মার্চ ২০২৪
Cambrian

আরও সহজে চরকির পেমেন্ট বিকাশে

spot_img
spot_img
spot_img

নিজস্ব প্রতিবেদক
ভিডিও স্ট্রিমিং প্ল্যাটফর্ম চরকির কনটেন্ট দেখতে এখন সরাসরি এবং আরও সহজে বিকাশে পেমেন্ট করা যাবে। প্রতিষ্ঠান দুটি এক চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে জানিয়েছে, দর্শকের জন্য ভবিষ্যতে তারা আরও নানা অফার নিয়ে আসবে।
আজ মঙ্গলবার রাজধানীর কারওয়ান বাজারে মিডিয়াস্টার লিমিটেডের ভিডিও স্ট্রিমিং প্ল্যাটফর্ম চরকি এবং মোবাইল আর্থিক সেবাদাতা প্রতিষ্ঠান বিকাশের মধ্যে এক চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে এসব কথা জানানো হয়। চরকির কার্যালয়ে বিকাশের চিফ কমার্শিয়াল অফিসার আলী আহম্মেদ এবং মিডিয়াস্টার লিমিটেডের মহাব্যবস্থাপক (হিসাব) পলাশ রঞ্জন ভৌমিক নিজ নিজ পক্ষে চুক্তিতে স্বাক্ষর করেন। এ সময় চরকির প্রধান পরিচালন কর্মকর্তা রেদওয়ান রনি উপস্থিত ছিলেন।
গত ১২ জুলাই বাংলাদেশের অন্যতম বৃহৎ ভিডিও স্ট্রিমিং প্ল্যাটফর্ম চরকি যাত্রা করে। এত দিন বিকাশের মাধ্যমে চরকি সাবস্ক্রাইব করা গেলেও এখন তা আরও সহজ হবে।
অনুষ্ঠানে বিকাশের চিফ কমার্শিয়াল অফিসার আলী আহম্মেদ বলেন, বিকাশের গ্রাহকদের মধ্যে তরুণ যাঁরা আছেন, তাঁদের জন্য চরকি একটি ভালো প্ল্যাটফর্ম। দেশে বিনোদনের জন্য ভালো মানের কনটেন্টের অসম্ভব চাহিদা আছে। মানুষকে ভালো কনটেন্ট দেখার সুবিধা দিতে হবে। বিকাশের গ্রাহকদের জন্য আরও সহজে চরকি সাবস্ক্রাইব করার সুবিধা দিতে পেরে বিকাশ আনন্দিত। ভবিষ্যতে বিকাশ ও চরকি একসঙ্গে বিভিন্ন প্রমোশনাল অফার নিয়ে আসতে কাজ করবে।
চরকির প্রধান পরিচালন কর্মকর্তা রেদওয়ান রনি বলেন, ‘দর্শককে আমরা কনটেন্ট এবং ব্যবহারের দিক থেকে প্রিমিয়াম ফিল দিতে চাই। দর্শক এখন থেকে আরও সহজে বিকাশের মাধ্যমে চরকি সাবস্ক্রাইব করে নানা ধরনের কনটেন্ট দেখতে পারবে। সামনে দর্শকের জন্য নানা অফার নিয়ে আসবে চরকি ও বিকাশ।’

চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন বিকাশের বিজনেস ডেভেলপমেন্ট বিভাগের (কমার্শিয়াল ডিভিশন) ভাইস প্রেসিডেন্ট এস এম বেলাল আহমেদ এবং স্ট্র্যাটেজি অ্যান্ড বিজনেস ডেভেলপমেন্ট বিভাগের ভাইস এক্সিকিউটিভ মীর মাহবুব মোস্তফা আলী।

- Advertisement -spot_img

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisement -spot_img

সর্বশেষ সংবাদ