শুক্রবার | ১৯ জুলাই ২০২৪
Cambrian

বিয়ে করেছেন নিলয়

spot_img
spot_img
spot_img

বিনোদন প্রতিবেদক
জনপ্রিয় অভিনয়শিল্পী ও মডেল নিলয় আলমগীর বিয়ে করেছেন। এক মাস আগে তার উত্তরার বাসায় বিয়ের আনুষ্ঠানকিতা সম্পন্ন হয়। বিয়েতে দুই পরিবারের কয়কেজন কাছের মানুষ উপস্থিত ছিলেন। আজ বুধবার নিলয় বিয়ের খবর আনুষ্ঠানিকভাবে গণমাধ্যমকে জানান।
নিলয় জানান, তার স্ত্রীর নাম তাসনুভা তাবাসসুম। তিনি ঢাকার হোম ইকোনমিকস কলেজের শিক্ষার্থী। নিলয় বলেন, ‘পারিবারিকভাবে গত ৭ জুলাই আমাদের বিয়ে হয়েছে। বিয়ের বয়স এরই মধ্যে মাসখানেক পেরিয়ে গেছে। আলহামদুলিল্লাহ অনুভূতিও ভালো।’ মজাচ্ছলে নিলয় বলেন, হাউস অ্যারেস্টও বলা যায়।
নিলয় ও তাবাসসুমের বিয়ের অনুষ্ঠানে শ্যামল মাওলা, মাহা শিকদার, সালহা নাদিয়াসহ কাছের কিছু বন্ধু উপস্থিত ছিলেন। বিয়ের মতো এমন সুখবর মাসখানেক গোপন রাখার কারণ সম্পর্ক জানতে চাইলে নিলয় বলেন, ‘কঠোর বিধিনিষেধ, করোনার সংক্রমণ বেড়ে গেছে, এসবের মধ্যে বিয়ের আনুষ্ঠানিকতা সেরেছি, তাই কাউকে জানাতে চাইনি। আমরা কিন্তু সর্বোচ্চ স্বাস্থ্য সুরক্ষা মেনে বিয়ের অনুষ্ঠান করেছি।’
মডেল ও অভিনয়শিল্পী নিলয়ের সঙ্গে এর আগে আরেক মডেল ও অভিনয়শিল্পী আনিকা কবির শখের বিয়ে হয়েছিলো। ২০১৬ সালের জানুয়ারিতে অনুষ্ঠিত তাদের সেই প্রেমের বিয়ে বেশিদিন টেকেনি। পারিবারিকভাবে শখদের গেন্ডারিয়ার বাড়িতে বিয়ের আয়োজনে দুই পরিবারের ঘনিষ্ঠজনেরাই উপস্থিত ছিলেন।

- Advertisement -spot_img

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisement -spot_img

সর্বশেষ সংবাদ