শুক্রবার | ২০ সেপ্টেম্বর ২০২৪
Cambrian

সুপারস্টার রজনীকান্ত হাসপাতালে

spot_img
spot_img
spot_img

ক্র্যাবনিউজ ডেস্ক

সুপারস্টার রজনীকান্তকে বৃহস্পতিবার (২৮ অক্টোবর) চেন্নাইয়ের কাউভেরি হাসপাতালে ভর্তি করা হয়েছে । সর্বশেষ তথ্য অনুযায়ী, তাকে ‘রুটিন চেকআপের’ জন্য হাসপাতালে ভর্তি করা হয়েছে । তবে, হাসপাতাল থেকে এখনো তার স্বাস্থ্য নিয়ে কোনো অফিসিয়াল বিবৃতি প্রকাশ করা হয়নি ।

রজনীকান্তের পরিবার সূত্রে জানা যায়, এই অভিনেতাকে ‘রুটিন চেকআপের’ জন্য হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে । বৃহস্পতিবার বিকেল সাড়ে ৪টার দিকে তিনি হাসপাতালে পৌঁছান । দাদাসাহেব ফালকে পুরস্কার গ্রহণের জন্য কয়েক দিন আগেই দিল্লিতে গিয়েছিলেন রজনীকান্ত ।

রাষ্ট্রপতি রামনাথ কোবিন্দ এবং প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর সঙ্গেও দেখা করেন তিনি । অভিনেতার স্ত্রী লতা রজনীকান্তকে উদ্ধৃত করে ভারতীয় সংবাদমাধ্যমে জানিয়েছে, সুপারস্টার রজনীকান্ত সুস্থ আছেন এবং পুরো শরীর পরীক্ষা করাতেই হাসপাতালে ভর্তি হয়েছেন তিনি । প্রয়োজনীয় পরীক্ষার জন্য হাসপাতালে থাকবেন এই অভিনেতা ।

এর আগে, ২০২০ সালের ডিসেম্বরে এই অভিনেতাকে হায়দ্রাবাদের অ্যাপোলো হাসপাতালে ভর্তি করা হয়েছিল। তখন তার রক্তচাপ ওঠানামা করছিল এবং শুটিং সেটে অসুস্থ হয়ে পড়েন । পরে সুস্থ হয়ে দুদিন পর হাসপাতাল থেকে ছাড়া পান । তারও আগে, রজনীকান্তের কিডনি প্রতিস্থাপন করা হয় ।

- Advertisement -spot_img

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisement -spot_img

সর্বশেষ সংবাদ