শুক্রবার | ২০ সেপ্টেম্বর ২০২৪
Cambrian

সদস্যদের সন্তানকে শিক্ষাবৃত্তি দিয়েছে ক্র্যাব

spot_img
spot_img
spot_img

ক্র্যাবনিউজ ডেস্ক
বাংলাদেশ ক্রাইম রিপোর্টার্স এসোসিয়েশনের (ক্র্যাব) সদস্য সন্তানদের মধ্যে ৬ জনকে শিক্ষাবৃত্তি প্রদান করা হয়েছে। সংগঠনের দপ্তর সম্পাদক ইসমাঈল হুসাইন ইমু স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।

সোমবার দুপুরে (২৩ আগস্ট) ক্র্যাব কার্যালয়ে সিনিয়র সদস্যদের উপস্থিতিতে এ বৃত্তি প্রদান করা হয়।

ক্র্যাব-শামস সন্ধ্যা ট্রাস্টের উদ্যোগে শিক্ষাবৃত্তি প্রদান অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ক্র্যাব সভাপতি মিজান মালিক। পরিচালনা করেন ক্র্যাবের সাধারণ সম্পাদক আলাউদ্দিন আরিফ।

ক্র্যাব-শামস সন্ধ্যা শিক্ষাবৃত্তি প্রদান অনুষ্ঠান

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, ক্র্যাবের সহ-সভাপতি নিত্য গোপাল তুতু, যুগ্ম সম্পাদক হাসান উজ জামান, অর্থ সম্পাদক মো. এমদাদুল হক খান, দপ্তর সম্পাদক ইসমাঈল হুসাইন ইমু, ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক সাইফ বাবলু, আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক রুদ্র রাসেল, সাবেক সভাপতি খায়রুজ্জামান কামাল, সাবেক সহ-সভাপতি আমিনুর রহমান তাজ, সাবেক সাধারণ সম্পাদক আজাহার মাহমুদ, সাবেক প্রচার ও প্রকাশনা সম্পাদক নয়ন মুরাদ, ডিআরইউর সাবেক সভাপতি ও ক্র্যাবের সিনিয়র সদস্য সাখাওয়াত হোসেন বাদশা, ঢাকা পোস্টের সম্পাদক মহিউদ্দিন আহমেদ, ক্র্যাবের সিনিয়র সদস্য আহমদ আতিক, রাফিউল ইসলাম, আদনান রহমান, খন্দকার হানিফ রাজা, আবু জাফর প্রমূখ।

অভিজ্ঞতা বিনিময় ও মতবিনিময় সভা

একই দিন ক্র্যাবের নিজস্ব নিউজ পোর্টাল ‘ক্র্যাবনিউজবিডি ডটকম’ নিয়ে সিনিয়র সদস্য ও অনলইনে কর্মরত ক্র্যাব সদস্যদের পারস্পারিক অভিজ্ঞতা বিনিময় সভা অনুষ্ঠিত হয়। আগামী ১ সেপ্টেম্বর এই নিউজ পোর্টাল আনুষ্ঠানিকভাবে চালুর বিষয়ে সকলের মতামত নেয়া হয়। পাশাপাশি কিভাবে নিউজ পোর্টাল মানুষের কাছে গ্রহণযোগ্য ও জনপ্রিয় করা যায়, সে বিষয়ে বিস্তারিত আলোচনা করা হয়।

এছাড়া নিউজ পোর্টালে দ্রুত নিউজ দেয়া, বিশেষ প্রতিবেদন তৈরি, নিউজ দেয়ার সুবিধার্থে গ্রুপ খোলা, অনুসন্ধানী রিপোর্টিং করা ও নিউজ পোর্টালটি গুগলের কাছে দ্রুত পরিচয় করানোর ক্ষেত্রে এসইও করাসহ নানা টেকনিক্যাল বিষয়ে সম্যক ধারণা নিয়ে আলোকপাত করেন বক্তারা। নিউজ পোর্টাল পরিচালনায় যারা দায়িত্বে থাকবেন, তাদের অন্য নিউজ পোর্টালের অভিজ্ঞজনদের সঙ্গে মতবিনিয় করার উপর গুরুত্বারোপ করা হয়। এছাড়া বহুল প্রকাশিত-প্রচারিত পত্রিকা ও নিউজ পোর্টালের সম্পাদকদের কাছে তাদের নিউজ নেয়ার ক্ষেত্রে চিঠি দেয়ার বিষয়ে আলোচনা হয়। পরিশেষে এই নিউজ পোর্টাল পরিচালনার ক্ষেত্রে সকল সদস্যের সহযোগিতা কামনা করা হয়েছে।
সংবাদ বিজ্ঞপ্তি

- Advertisement -spot_img

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisement -spot_img

সর্বশেষ সংবাদ