শুক্রবার | ২০ সেপ্টেম্বর ২০২৪
Cambrian

শাহজালালে সৌদি রিয়ালসহ আটক দুই

spot_img
spot_img
spot_img

নিজস্ব প্রতিবেদক

হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে অভিযান চালিয়ে সৌদি রিয়াল পাচারের চেষ্টাকালে দুই যাত্রীকে আটক করেছে বিমানবন্দর আর্মড পুলিশ । ওই দুই যাত্রীকে আজ শুক্রবার সকালে হোল্ডিং লাউঞ্জের ভেতর থেকে আটক করা হয় ।

এ সময় বাংলাদেশি মুদ্রায় এক কোটি ৪০ লাখ টাকা সমমূল্যের সৌদি রিয়াল জব্দ করা হয় । বিমানবন্দর আর্মড পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার মোহাম্মদ জিয়াউল হক শুক্রবার দুপুরে এনটিভি অনলাইনকে এ তথ্য জানান।আটক করা যাত্রীরা হলেন ব্রাহ্মণবাড়িয়া জেলার জুয়েল (৩৬) ও কুমিল্লা জেলা নিবাসী গোলাম রব্বানী (৪৬) ।

মোহাম্মদ জিয়াউল হক বলেন, জব্দ করা সৌদি রিয়ালসহ বাহরাইন যাওয়ার চেষ্টা করছিলেন ওই দুই যাত্রী । আজ শুক্রবার (২৯ অক্টোবর) ভোর ৫টা ৪০ মিনিটে গালফ এয়ারের একটি ফ্লাইটে তাঁরা বাহরাইন যাওয়ার চেষ্টা করছিলেন । সেখান থেকে তাদের যাওয়ার কথা ছিল দুবাইয়ে ।

অতিরিক্ত পুলিশ সুপার জিয়াউল হক বলেন, আটক দুই যাত্রী লাগেজগুলো বুকিং দিয়ে ফ্লাইটে ওঠার জন্য অপেক্ষা করছিলেন । উড়োজাহাজ থেকে তাদের লাগেজ তল্লাশি করে এসব মুদ্রা পাওয়া যায় । লাগেজের নিচের অংশে লুকিয়ে নেওয়ার চেষ্টা করছিলেন তারা । বিমানবন্দর থানায় মামলা করে আটক করা ব্যক্তিদের বিরুদ্ধে আইনগত পদক্ষেপ প্রক্রিয়াধীন রয়েছে বলেও জানান মোহাম্মদ জিয়াউল হক ।

- Advertisement -spot_img

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisement -spot_img

সর্বশেষ সংবাদ